shono
Advertisement
Salman Khan

সলমনের বাংলোয় শ্যুটারদের বন্দুক জুগিয়েছিল কারা? পাঞ্জাব থেকে ধৃত ২ মূলচক্রী

Published By: Sandipta BhanjaPosted: 08:45 PM Apr 25, 2024Updated: 08:45 PM Apr 25, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সলমন খানের (Salman Khan) ‘গ্যালাক্সি’তে হামলার ঘটনায় একের পর এক তথ্য প্রকাশ্যে আসছে। এর আগে তাপি নদী থেকে দুটি বন্দুক উদ্ধার হয়েছিল। পাওয়া গিয়েছিল তিন-তিনটি ম্যাগাজিন। ভাইজানের বাংলোয় ওই দুই হামলাকারীদের বন্দুক জোগানোর নেপথ্যে কারা? তদন্তে নেমে এবার পাঞ্জাব থেকে দুই ব্যক্তিকে গ্রেপ্তার করল মুম্বই পুলিশ।

Advertisement

গত ১৪ এপ্রিল কাকভোরে সলমন খানের বান্দ্রার অ্যাপার্টমেন্টে হামলা চালায় দুই ব্যক্তি। বিষ্ণোই গ্যাংয়ের তরফে সেই হামলার দায় স্বীকার করেছে। তারপর জল গড়িয়ে বহুদূর। নিত্যদিন একের পর এক তথ্য প্রকাশ্যে আসছে। এবার পাঞ্জাব থেকে মুম্বই পুলিশের জালে দুই ব্যক্তি। যারা ওই শ্যুটারদের বন্দুক জোগান দিয়েছিল। মুম্বই অপরাধ দমন শাখার তরফে গ্রেপ্তার হওয়া ওই দুই ধৃতের নাম সোনু সুভাষ চান্দের, বয়স ৩৭। অপরজন ৩২ বছর বয়সি অনুজ থাপান। জানা গিয়েছে, দুজনেরই বিষ্ণোই গ্যাংয়ের সঙ্গে যোগাযোগ ছিল। আর তারাই হামলাকারীদের বন্দুক দিয়েছিল।

[আরও পড়ুন: ‘হীরামাণ্ডি’র প্রিমিয়ারে অন্তঃসত্ত্বা রিচা চাড্ডাকে জড়িয়ে কাঁদলেন রেখা! কিন্তু কেন?]

সলমনের বাংলোয় হামলার ঘটনার পরই গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে গিয়েছিলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিণ্ডে খোদ। শুধু তাই নয়! ভাইজানকে খুনের হুমকি দেওয়া বিষ্ণোই গ্যাংকেও খতম করার কথা ঘোষণা করেন তিনি। তারপর থেকেই সংশ্লিষ্ট মামলায় আদা জল খেয়ে মাঠে নেমেছে মুম্বই পুলিশ। তবে সলমন কিন্তু 'বেফিকর'। বুক ফুলিয়ে কাজে যাচ্ছেন সর্বত্র। বুধবার রাতেও বনশালির হিরামণ্ডীর প্রিমিয়ারে হাজির হয়েছিলেন। তার আগের দিনই কড়া নিরাপত্তায় মুড়ে দুবাই থেকে মায়ানগরীতে ফিরেছেন।

[আরও পড়ুন: ইডির জন্য ঘরছাড়া, সন্তানদের নিয়ে মুম্বই ছাড়লেন শিল্পা শেট্টি! পাপারাজ্জি দেখেই ফেরালেন মুখ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • গত ১৪ এপ্রিল কাকভোরে সলমন খানের বান্দ্রার অ্যাপার্টমেন্টে হামলা চালায় দুই ব্যক্তি।
  • তদন্তে নেমে এবার পাঞ্জাব থেকে দুই ব্যক্তিকে গ্রেপ্তার করল মুম্বই পুলিশ।
  • গ্রেপ্তার হওয়া ওই দুই ধৃতের নাম সোনু সুভাষ চান্দের, বয়স ৩৭। অপরজন ৩২ বছর বয়সি অনুজ থাপান।
Advertisement