Advertisement

নিমন্ত্রিত নন গোবিন্দা ও বচ্চন পরিবার! বরুণ-নাতাশার বিয়ের অতিথি কারা?

08:17 PM Jan 23, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর মাত্র কিছু ঘণ্টা। তারপরই প্রেমিকা নাতাশা দালালের (Natasha Dalal) সাত পাকে ধরা দেবেন বলিউডের ‘বদ্রিনাথ’ বরুণ ধাওয়ান (Varun Dhawan)। আলিবাগের ‘দ্য ম্যানসন হাউস’-এ সাজো সাজো রব। কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। ম্যানসনের চারপাশে সিসিটিভি লাগানো হয়েছে। বাইরে অপেক্ষারত সাংবাদিকরা। শোনা গিয়েছে, শুক্রবার রাতে ব্যাচেলার্স পার্টিতে চুটিয়ে মজা করেছেন বরুণ। বাইরে থেকে নাকি নাচ-গান-উল্লাসের শব্দ পাওয়া গিয়েছে।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

একই স্কুলে পড়েছেন বরুণ ও নাতাশা। বহুদিনের প্রেম দু’জনের। প্রকাশ্যে নিজের প্রেমিকার কথা কখনও বলেননি বরুণ। তবে একাধিকবার নাতাশাকে সঙ্গে নিয়ে পাপারাজ্জির ক্যামেরার সামনে পোজ দিয়েছেন। চলতি সপ্তাহের শুরু থেকেই আলিবাগের বাংলোতে প্রস্তুতি শুরু হয়ে গিয়েছিল। শনিবারই হয়েছে মেহেন্দি ও সংগীত অনুষ্ঠান।

[আরও পড়ুন: ‘হ্যালো ৩’ ওয়েব সিরিজ রিভিউ: অকারণ গল্প টেনে দর্শকদের বিরক্তই করলেন পরিচালক]

তবে এরই মধ্যে শোনা যাচ্ছে, বরুণ-নাতাশার বিয়েতে আমন্ত্রিত নন বচ্চন পরিবারের কেউ। নেমন্তন্ন করা হয়নি গোবিন্দাকেও (Govinda)। উল্লেখ্য, ‘কুলি নম্বর ১’ সিনেমার রিমেকের সময় ডেভিড-বরুণের সঙ্গে গোবিন্দার মনোমালিন্য হয়। সেই জন্যই কি নিমন্ত্রিতদের তালিকা থেকে বাদ পড়লেন বলিউডের ‘হিরো নম্বর ১’? এই প্রশ্ন উঠছে বিভিন্ন মহলে।তবে সূত্রের খবর, আলিবাগে বরুণের বিয়েতে থাকবেন শাহরুখ খান, সলমন খান, আলিয়া ভাট, রণবীর কাপুরের মতো তারকারা।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

শোনা গিয়েছে, প্রথমে ভিয়েতনামে ‘ডেস্টিনেশন ওয়েডিং’ করার কথা ছিল বরুণের। কিন্তু করোনার (Corona Virus) কারণে তা বাতিল করতে হয়। পরে আবার ‘যুগ যুগ জিও’ ছবির শুটিং করতে গিয়ে নিজেই করোনায় (COVID-19) আক্রান্ত হন বরুণ। করোনা মুক্ত হয়েই বিয়ের তোড়জোর শুরু করে দেন বলে খবর। রবিবারই প্রেমিকার সঙ্গে গাঁটছড়া বাঁধবেন ডেভিডপুত্র।

[আরও পড়ুন: তৃণমূলে যোগ দেওয়ার পরই তরুণীকে আলিঙ্গনের ভিডিও নিয়ে নিন্দার ঝড়, জবাব দিলেন সৌরভ দাস]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next