shono
Advertisement

অনলাইন বেটিং অ্যাপ কাণ্ডে এবার কপিল শর্মা, হুমা কুরেশিকে ইডির তলব

একই কাণ্ডে রণবীর কাপুরকেও তলব করেছে ইডি।
Posted: 08:33 PM Oct 05, 2023Updated: 08:33 PM Oct 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রণবীর কাপুরের পর এবার ইডি তলব করল জনপ্রিয় কমেডিয়ান কপিল শর্মা এবং অভিনেত্রী হুমা কুরেশি ও হিনা খানকে। সূত্রের খবর, মহাদেব বেটিং অ্যাপ কেলেঙ্কারিতেই এই তারকাদের তলব এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের।

Advertisement

মহাদেব বেটিং অ্যাপের দুই মাথা সৌরভ চন্দ্রকার ও রবি উপ্পল, দুজনেই এই কর্মকাণ্ড দুবাই থেকে চালাতেন বলে জানা গিয়েছে। নতুন আইডি তৈরি করে এই অনলাইন বেটিং অ্যাপে যারা রেজিস্ট্রার করতেন, তাদের টাকা এক বেনামি ব্যাঙ্ক অ্যাকাউন্টে জমা পড়ত। উল্লেখ্য, এই একই কাণ্ডে সম্প্রতি সানি লিওনিকেও (Sunny Leone) তলব করেছিল ইডি।

[আরও পড়ুন: ‘দুটো ফ্লপ হতেই রণে ভঙ্গ দেবেন না, ফিরে আসুন’, আমিরের নতুন লুক দেখে আর্জি ভক্তদের]

শুধু তাই নয়! আরও চাঞ্চল্যকর তথ্য, এই বেটিং অ্যাপের নেপথ্য মূলচক্রী সৌরভ চন্দ্রকর ২০২৩ সালের ফেব্রুয়ারি মাসে গা ঢাকা দিয়ে দুবাইতে বিগ বাজেট বিয়ে সেরেছেন। যে বিয়ের খরচ শুনে চোখ কপালে উঠবে! ২০০ কোটি টাকার ‘গ্ল্যামারাস’ এই বিয়েতে বিশেষ অতিথি হিসেবে অংশ নিয়েছিলেন বলিউডের বহু তারকা। তাঁরাই এবার ইডির নজরে। সেই তালিকায় জ্বলজ্বল করছে সানি লিওনি, টাইগার শ্রফ (Tiger Shroff), নেহা কক্কর-সহ আরও তারকার নাম। ইডির পাঠানো লিস্টে আতিফ আসলাম, রাহাত ফতেহ আলি খান, ভারতী সিং, ভাগ্যশ্রী, কৃতী খারবান্দা, নুসরত বারুচা থেকে ক্রুষ্ণা অভিষেক-এর নামও রয়েছে। এবার সেই তালিকায় উঠে এল কপিল শর্মা ও হুমা কুরেশিদের নাম।

[আরও পড়ুন: ‘গোরক্ষপুরের আসল ভিলেনরা দিব্যি ঘুরছে’! ‘জওয়ান’ শাহরুখের কাছে আক্ষেপ কাফিল খানের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement