shono
Advertisement

‘আমাদের মন্দিরে আজান হোক’, স্বস্তিকার পোস্ট করা ছবি ঘিরে তীব্র বিতর্ক

প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ে গিয়ে ছবিটি তুলেছিলেন অভিনেত্রী।
Posted: 09:20 PM Oct 18, 2022Updated: 09:34 PM Oct 18, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বিতর্কের কেন্দ্রে স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)। এবার ছবি পোস্ট করে নেটিজেনদের একাংশের রোষানলে পড়লেন অভিনেত্রী। তাঁদের আপত্তি অভিনেত্রীর পোস্ট করা একটি ছবির পোস্টার নিয়ে। যাতে লেখা, “আমাদের মন্দিরে আগামী সকালের আজান হোক ইস্পাত আলোর মরশুম।”

Advertisement

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানা গিয়েছে, প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ের একটি অনুষ্ঠানে গিয়েছিলেন স্বস্তিকা। সেখানে “মি টু আন্দোলনের পর বদলে যাওয়া নারীবিশ্ব”- এই বিষয়ের বক্তা ছিলেন তিনি। মঞ্চে বক্তব্য রাখার পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন জায়গায় দাঁড়িয়ে ছবি তোলেন অভিনেত্রী। একটি ছবিতে “আমাদের মন্দিরে আগামী সকালের আজান হোক ইস্পাত আলোর মরশুম” লেখা পোস্টারটি দেখা যায়। তাতেই সমালোচনার ঝড় ওঠে।

[আরও পড়ুন: আরিয়ান মামলার তদন্তে প্রচুর বেনিয়ম, প্রশ্নের মুখে এনসিবির ৭-৮ জন আধিকারিক!]

“ম্যাম আপনি যে কাজটি করছেন সেই কাজটি করুন না, খামোখা এইসব তেলে জলে মেশাবার কারবারে কেন নামছেন! মন্দিরে আজান আর মসজিদে কীর্তনের আবদার খুবই ভয়ংকর চিন্তা…” এমন কথা লেখা হয় স্বস্তিকার ছবির কমেন্ট বক্সে। একজন আবার লেখেন, “আমাদের মন্দিরে আগামী সকালের আজান হোক আর আপনাদের মসজিদে আগামী সন্ধ্যার সন্ধ্যাআরতি হোক, ধর্মের ভেদাভেদ ভুলে চলুন মানুষ হই সবাই মিলে।”

স্বস্তিকার এই পোস্টের প্রতিক্রিয়া দিতে গিয়েই আবার কেউ কেউ মসজিদে হনুমান চাল্লিশা পাঠের দাবি জানিয়েছেন। “একবার মসজিদে গিয়েও চণ্ডীপাঠ বা মৃত্যুঞ্জয় মন্ত্র জপ করে দেখাও তো তাহলে বুঝব কত দম….. শুধু শুধু ফুটেজ খেলেই হয় না”, অভিনেত্রীকে কটাক্ষ করে এমন মন্তব্যও করা হয়েছে। উল্লেখ্য, কিছুদিন আগেই দুর্গাপুজোর কার্নিভ্যালে মুখ্যমন্ত্রীকে বিজয়ার শুভেচ্ছা জানিয়ে তাঁর চকোলেট নেওয়ায় সমালোচিত হয়েছিলেন স্বস্তিকা। ফেসবুকে তাঁর কড়া জবাব দিয়েছেন। এবারের বিতর্ক নিয়ে এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া অভিনেত্রী দেননি।

[আরও পড়ুন: ‘লেখা হয়েছিল আমি নাকি লাড্ডুতে ঋতুস্রাবের রক্ত মেশাই’, বিস্ফোরক অভিযোগ কঙ্গনার ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement