shono
Advertisement

Shah Rukh Khan: সঙ্গে দামি ঘড়ির কভার, শারজা থেকে মুম্বই ফিরতেই শুল্ক দপ্তরের হাতে আটক শাহরুখ খান

শারজা থেকে বিনোদন জগতের আন্তর্জাতিক পুরস্কার নিয়ে ফিরেছেন বলিউড বাদশা।
Posted: 02:31 PM Nov 12, 2022Updated: 03:06 PM Nov 12, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘শারজা আন্তর্জাতিক বইমেলা’য় অংশ নিয়ে নিজের বক্তব্যে সকলকে মুগ্ধ করে দিয়েছিলেন। বুঝিয়েছিলেন,  তিনি সকলের কাছেই ‘বাদশা’। কিন্তু দুবাই থেকে মুম্বই (Mumbai) ফিরতেই বিমানবন্দরে আটকানো হল বলিউড বাদশা শাহরুখ খানকে (Shah Rukh Khan)। শুল্ক দপ্তরের আধিকারিকরা তাঁকে এবং তাঁর টিমকে আটকে তল্লাশি চালায় বলে অভিযোগ।

Advertisement

এয়ার ইন্টেলিজেন্স ইউনিট (AIU) সূত্রে খবর, শাহরুখের কাছে নাকি ১৮ লক্ষ টাকা দামের ঘড়ির কভার পাওয়া গিয়েছে। যার জন্য প্রায় এক তৃতীয়াংশ কর দিতে হয়েছে তাঁকে।  শুল্ক (Customs) বাবদ ৬.৮৩ লক্ষ টাকা দেওয়ার পর তাঁকে ছাড়া হয়। বিমানবন্দরে আটক হওয়ার পর তদন্তকারীদের নাকি সহযোগিতা করেছেন বলি সুপারস্টার। নিয়ম মেনে যা যা করণীয় ছিল, তার সবটাই করেছেন শাহরুখ। ছাড়া পাওয়ার পর অবশ্য কালবিলম্ব না করেই বিমানবন্দর থেকে বেরিয়ে সোজা নিজের গাড়িতে উঠে যান শাহরুখ। তাঁকে বিশেষ দেখাও যায়নি। বড় ছাতায় ঢাকা পড়ে গিয়েছিলেন বলি সুপারস্টার।

[আরও পড়ুন: ঝাড়খণ্ডে সরকারি চাকরিতে সংরক্ষণ বেড়ে ৭৭ শতাংশ! হেমন্ত সোরনের সিদ্ধান্ত নিয়ে তরজা]

দুবাইয়ে আয়োজিত ৪১ তম বইমেলায় আমন্ত্রিত হিসেবে শুক্রবার নিজের বক্তব্য পেশ করে দুবাইবাসীর মন জয় করে নিয়েছিলেন শাহরুখ। সেখানে নিজের ব্যক্তিগত অভিজ্ঞতার ঝুলি থেকে মূল্যবান কিছু রত্নের কথা উল্লেখ করেন তিনি। প্রয়াত মা-বাবার কথা স্মরণ করে ভারতের চিরকালীন পারিবারিক ঐতিহ্যকে ফের বিদেশের মাটিতে মহিমান্বিত করে তোলেন। শুধু বলিউড স্টার বলে নয়, মানুষ হিসেবে কিং খান ছুঁয়ে গিয়েছেন দুবাইবাসীর মন।  

[আরও পড়ুন: শুভেন্দুর কুকথার জবাব দিতে গিয়ে রাষ্ট্রপতিকে অপমান, ক্ষমা চাইলেন অখিল গিরি]

তারপর দেশে ফিরতেই জটিলতায় বিমানবন্দরে আটকে গেলেন শাহরুখ খান। সূত্রের খবর, তাঁর টিম শুক্রবার প্রায় সারারাত মুম্বই বিমানবন্দরে আটকেছিল। সমস্ত নিয়মাবলি মেনে শুল্ক আধিকারিকদের অর্থ দেওয়ার পর ভোরের দিকে তাঁদের সবাইকে ছেড়ে দেওয়া হয়।  

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement