তাঁর জন্যই পর্ন দুনিয়ায় এসেছিলেন ড্যানিয়েল, বিস্ফোরক তথ্য ফাঁস সানি লিওনের

06:29 PM Aug 23, 2018 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সানি লিওন আর তাঁর জীবন কাহিনি বরাবরই চর্চার বিষয়। তাঁর অ্যাডাল্ট ইন্ডাস্ট্রিতে আসা, ড্যানিয়েলের সঙ্গে তাঁর সম্পর্ক সবই আড্ডার খোরাক। অ্যাডাল্ট স্টার হওয়া সত্ত্বেও কীভাবে তাঁকে ড্যানিয়েল পছন্দ করলেন, তা নিয়ে অনেকের মনেই প্রশ্ন। সেই প্রশ্নের উত্তর এবার সানি দিলেন ইনস্টাগ্রামে।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন সানি। তার ক্যাপশনেই তিনি ড্যানিয়েলের সঙ্গে নিজের প্রেমের কাহিনি উল্লেখ করেছেন। লিখেছেন, জীবনের সবচেয়ে কঠিন সময়ে ড্যানিয়েল তাঁর পাশে ছিলেন। সানির জন্যই পর্ন ইন্ডাস্ট্রিতে এসেছিলেন ড্যানিয়েল।

সানির সঙ্গে ড্যানিয়েলের দেখা ভেগাসের একটি ক্লাবে। প্রথম দেখাতেই পাঞ্জাবি কুঁড়ির প্রেমে পড়ে যান ড্যানিয়েল। সানির মনে কিন্তু ভায়োলিন বাজেনি। তাঁর কাছে জাস্ট দেখা আর কথা হওয়ার মধ্যেই বিষয়টি সীমাবদ্ধ ছিল। কিন্তু কোনওভাবে সানির ফোন নম্বর ও মেল আইডি জোগাড় করেন ড্যানিয়েল। কিন্তু কখনও ফোন করেননি। তবে কখনও সখনও মেল করতেন। লিখতেন, “তুমি নিশ্চয়ই কখনও তোমার নম্বর আমাকে দেবে না।” সূচনাটা হয়েছিল এভাবেই।

Advertising
Advertising

[ ফ্যানের অনুরোধ রেখে কেরলবাসীর জন্য এই কাজটিই করলেন সুশান্ত ]

আর প্রথম ডেট? সেদিন বেজায় দেরি করে ফেলেছিলেন সানি। কিন্তু নির্ভেজাল ভদ্রলোকের মতোই সেদিন ধৈর্য ধরে অপেক্ষা করেছিলেন ড্যানিয়েল। টুঁ শব্দটিও করেননি। কিন্তু যখন সানি পৌঁছালেন, আর ড্যানিয়েলের সঙ্গে কথা বলতে শুরু করলেন, সেটি ছিল সেই ‘ভায়োলিন মোমেন্ট’। যেন গোটা রেস্তরাঁয় তাঁরা ছাড়া আর কেউ ছিলেন না। প্রায় তিন ঘণ্টা ধরে কথা বলেছিলেন তাঁরা।

সানি যখন ওমানে ছিলেন, তখন ড্যানিয়েল তাঁকে মিক্সড সিডি ও ফুল পাঠিয়েছিলেন। ততদিনে ড্যানিয়েলের প্রেমে পড়ে গিয়েছেন সানিও। সানি ছিলেন পর্নস্টার। কিন্ত তা নিয়ে কখনও আপত্তি তোলেননি ড্যানিয়েল। তবে সানির কাজ নিয়ে চিন্তায় থাকতেন তিনি। কারণ সানিকে অন্য পুরুষের সঙ্গে কাজ করতে হত। প্রেমিকাকে যাতে চোখে চোখে রাখতে পারেন, তাই নিজেই পর্ন ইন্ডাস্ট্রেতে যোগ দিয়েছিলেন ড্যানিয়েল। তারপর তাঁরা দু’জনে মিলে তাঁদের কোম্পানি শুরু করেন। ধীরে ধীরে সেই কোম্পানি বড় হয়।

[ ইনস্টাগ্রাম পোস্টে মশকরা, নিন্দুকদের পালটা কটাক্ষ প্রিয়াঙ্কার ]

কয়েকমাস পর সানির মা মারা যান। সানি ভাবতেও পারেননি কোনও ছেলে এত দায়িত্ব নিয়ে সব কাজ করবে। কিন্তু ড্যানিয়েল করেছিলেন। রাতে যখন সানি কান্নাকাটি করতেন, তখন ড্যানিয়েল তাঁকে সান্ত্বনা দিতেন। তিনি পরিস্থিতি সামলাতে চেষ্টা করেননি। শুধু সবসময় পাশে থেকেছেন। ওটাই চাইতেন সানি।

এ যেন সেদিনের কথা সানির কাছে। নিজের আংটি রাখার জন্য একটি বাক্স খুঁজছিলেন সানি। তখনই ড্যানিয়েল তাঁকে একটি মেহগানির বাক্স উপহার দিলেন। তাতে লেখা ‘With love, Daniel.’ যখন গিফট পেয়ে উচ্ছ্বসিত সানি, তখন ড্যানিয়েল তাঁকে বলেন, “তোমার জন্য আরও একটি রিং আছে।”

প্রায় সাত বছর পেরিয়ে গিয়েছে। তাঁদের মধ্যে প্রেম এখনও অটুট। সানির সমস্ত স্বপ্ন সমর্থন করেন ড্যানিয়েল। “জীবনটাই তো একটা স্বপ্ন। আমি ভাবতেই পারি না, আমি সেখানেই আছি।” বলেছেন সানি।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post তাঁর জন্যই পর্ন দুনিয়ায় এসেছিলেন ড্যানিয়েল, বিস্ফোরক তথ্য ফাঁস সানি লিওনের appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next