shono
Advertisement

পরনে গেরুয়া পোশাক, বিমানের ইকোনমি ক্লাসে দীপিকা! ভাইরাল ভিডিও

নেটিজেনদের মন জিতে নিলেন দীপিকা।
Posted: 12:18 PM Feb 17, 2023Updated: 12:19 PM Feb 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘পাঠান’ ছবি ব্লকবাস্টার হিট। ‘বেশরম রং’ বিতর্ক ভুলে যে দীপিকা এখন বলিউডের নয়নের মণি তা এখন বলাই বাহুল্য। কিন্তু বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন আছেন নিজের মেজাজে। আর তাই তো দীপিকা এতটাই বিন্দাস যে সেলিব্রিটি আচরণ ঝেড়ে ফেলে বিমানের ইকোনমি ক্লাসে যাত্রা করলেন। এত কাছ থেকে তারকাকে দেখে বিমানযাত্রীরা উচ্ছ্বসিত। সুযোগ পেয়ে দীপিকার সঙ্গে সেলফি তুললেন, ভিডিও তুললেন।

Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে দীপিকার (Deepika Padukone) একটি ভিডিও। যেখানে তাঁকে গেরুয়া রঙের টুপি, জ্য়াকেটে দেখা গিয়েছে। দীপিকার এক অনুরাগীর হাত ধরেই ভাইরাল হয় এই ভিডিও। তবে দীপিকা কোথায় যাচ্ছেন তা অবশ্য় জানা যায়নি। 

[আরও পড়ুন: দিবাকরের নতুন ছবির মুক্তি আটকে দিল নেটফ্লিক্স! দেশের রাজনৈতিক পরিস্থিতিই কি দায়ী?]

‘পাঠান’ ছবির কল্যাণে বহু বছর পর সিনেপর্দায় একসঙ্গে জুটি বাঁধলেন সলমন ও শাহরুখ। দুই খানকে একসঙ্গে দেখে হইচই পড়ে গিয়েছিল সিনেমা হলে। আর এবার নতুন খবর, ‘ওয়াইআরএফ স্পাই ইউনিভার্স’-এর হাত ধরে এবার বলিউডের পর্দায় জুটি বাঁধতে চলেছেন ক্যাটরিনা কাইফ ও দীপিকা পাড়ুকোন। শোনা যাচ্ছে, ‘এক থা টাইগারে’র জোয়া আর পাঠানের রুবাইয়াকে নিয়ে নতুন এক ছবি প্ল্যান করছে যশরাজ ব্যানার। আর এই গুঞ্জনকে খোদ উসকে দিয়েছেন ক্যাটরিনা। পাঠান মুক্তির পর সোশ্যাল মিডিয়ায় একটি বিশেষ পোস্ট দেন। যেখানে তাঁকে জোয়ার অবতারে দেখা গিয়েছে। তবে এই নতুন ছবির ব্যাপারে এখনও মুখ খোলেননি দীপিকা ও ক্যাটরিনা।

[আরও পড়ুন: গোলাপি পোশাকে বাচ্চার ছবি শেয়ার করলেন আলিয়া, এটাই কি রণলিয়াকন্যা রাহা? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement