shono
Advertisement

বক্স অফিসে ‘জওয়ান’ ঝড়, জানেন এই ছবির জন্য দীপিকা কত টাকা নিয়েছেন?

শাহরুখের কাছে দীপিকা হলেন 'লাকি লেডি'।
Posted: 03:50 PM Sep 15, 2023Updated: 03:51 PM Sep 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেই ‘ওম শান্তি ওম’ থেকে শুরু। তার পর ‘চেন্নাই এক্সপ্রেস’, ‘হ্যাপি নিউ ইয়ার’,’পাঠান’। শাহরুখ আর দীপিকা মানেই ব্লক বাস্টার জুটি। ‘জওয়ান’ ছবিতেও তা প্রমাণিত। আর তাই তো শাহরুখের কাছে দীপিকা হলেন লাকি লেডি।

Advertisement

জওয়ান ছবিতে শাহরুখের মায়ের চরিত্রে দেখা গিয়েছে। তবে যেহেতু ‘জওয়ানে’ শাহরুখের দ্বৈত ভূমিকা, সেক্ষেত্রে একাধারে স্ত্রী ও মায়ের চরিত্রে শাহরুখের বিপরীতে অভিনয় করেছেন দীপিকা। সে অর্থে জওয়ানে ক্য়ামিও চরিত্রেই ছিলেন তিনি। জানেন এই চরিত্রের জন্য কত টাকা পারিশ্রমিক নিয়েছিলেন দীপিকা?

[আরও পড়ুন: বক্স অফিস কাঁপিয়ে শীঘ্রই ওটিটিতে আসছে ‘জওয়ান’, কত টাকায় বিক্রি হল শাহরুখের এই ছবি?]

গুঞ্জন বলছে, ‘জওয়ান’ ছবিতে অভিনয়ের জন্য দীপিকা নিয়েছিলেন ১৫ কোটি টাকা। তবে দীপিকা অবশ্য় এই খবরকে নসাৎ করেছেন। এক সংবাদ মাধ্য়মকে দীপিকা জানিয়েছেন, জওয়ান ছবিতে অভিনয়ের জন্য় এক টাকাও নেননি রণবীর সিং ঘরনি।

প্রসঙ্গত, মাত্র ছয় দিনেই ৬০০ কোটি পার। মাল্টিপ্লেক্স থেকে সিঙ্গল স্ক্রিন, সর্বত্র দাপিয়ে বেড়াচ্ছে শাহরুখ খানের (Shah Rukh Khan) ‘জওয়ান’। আট থেকে আশি সকলের মুখে এখন কিং খানের সংলাপ। সিনেমা হলে উপচে পড়ছে ভিড়। টিকিটের পর টিকিট বিক্রি হয়ে চলেছে। শুধু দেশে নয় বিদেশেও বাজিমাত করেছে ‘জওয়ান’ (Jawan)। তাতেই ৫৩১ কোটি টাকা আয় করে ফেলেছে।

[আরও পড়ুন: হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত বলিউডের ‘বীরবল’ সতীন্দেরকুমার খোসলা ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement