shono
Advertisement

‘হতাশা আসবে, কিন্তু…’, বিয়ে নিয়ে বিশেষ উপলব্ধি দীপিকার, কী প্রতিক্রিয়া রণবীর সিংয়ের?

কিছুদিন আগেই দুই তারকার বিচ্ছেদের গুঞ্জন শোনা গিয়েছিল।
Posted: 11:52 AM Aug 07, 2023Updated: 11:52 AM Aug 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কিছুদিন আগেই দু’জনের বিচ্ছেদেন গুঞ্জন শোনা গিয়েছিল। কোথায় কী? পুরনো চালের মতো প্রেম বেড়ে দ্বিগুন, তিনগুন হয়ে চলেছে। এমন পরিস্থিতিতেই বিয়ে নিয়ে নিজের উপলব্ধির কথা জানালেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। যা দেখে আবেগাপ্লুত রণবীর সিং (Ranveer Singh)।

Advertisement

রবিবার ছিল ফ্রেন্ডশিপ ডে। সেদিনই বেস্ট ফ্রেন্ডকে বিয়ের উপকারিতা জানান দীপিকা। সোশ্যাল মিডিয়ায় রণবীর সিংকে ট্যাগ করে লেখিকা এন’টিমা প্রিউসার উক্তি শেয়ার করেছেন অভিনেত্রী। যাতে লেখা, “বেস্ট ফ্রেন্ডকে বিয়ে করুন। আমি একেবারেই হালকাভাবে কথাটা বলছি না। সত্যিই, সত্যিকারের ভাল, সবচেয়ে প্রিয় বন্ধুর প্রেমে পড়ুন। যার সঙ্গে প্রাণ খুলে হাসতে পারবেন। সেই হাসি যাতে পেটে ব্যথা হয়ে যায় আর আপনার নাক দিয়ে শব্দ বের হতে থাকে। একদম বিব্রত হওয়া, আন্তরিক, মন ভাল করে দেওয়া হাসি।”

[আরও পড়ুন: ‘বোকাদের রাজনীতিতে আগ্রহ কোনওদিন ছিল না’, আচমকা কেন এমন মন্তব্য অঞ্জন দত্তর?]

এরপরই আবার এই উক্তিতে লেখা, “যাঁর সঙ্গে বোকা হওয়া যায় এমন মানুষের সঙ্গে জীবন কখনও ছোট হয় না। এমন কারও সঙ্গে থাকুন যে আপনাকে কাঁদার স্পেসও দেবে। হতাশা আসবে। কিন্তু এমন কাউকে খুঁজুন যে সেই সময় আপনার সঙ্গে থাকবে। আর সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়, এমন কাউকে বিয়ে করুন যার মধ্যে প্যাশন, প্রেম আর পাগলামো রয়েছে। তাহলে আর ভালবাসা কখনও ফিকে হবে না। জল যতটাই গভীর আর কালো হোক না কেন।”

এমনিতে প্রচুর কথা বলেন রণবীর সিং। কিন্তু দীপিকার এই মন্তব্যে যেন তিনি বাক্যহারা। তবে ভালবাসা জাহির করতে কার্পন্য করেননি বলিউডের ‘বাজিরাও’। ছোট্ট তিনটি ইমোজির মাধ্যমেই যাবতীয় আবেগ ব্যক্তি করেছেন তিনি। এই ভালবাসায় যেন কারও নজর না লাগে, এমনটাই বলছেন নেটিজেনরা।

[আরও পড়ুন: ‘শরীরের লোম তুললে হিরোদের মেয়েদের মতো দেখতে লাগে’, মন্তব্য সানি দেওলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement