shono
Advertisement

ফের একসঙ্গে সৃজিত-দেব, অবশেষে ‘ব্যোমকেশ’ লড়াইয়ে ইতি?

সৃজিতের 'জুলফিকর' ছবিতে অভিনয় করেছিলেন দেব।
Posted: 07:47 PM Jul 06, 2023Updated: 07:56 PM Jul 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গুঞ্জন ছিল ব্যোমকেশ ও দুর্গ রহস্য নিয়ে নাকি ঠান্ডা লড়াইয়ে মেতেছেন সৃজিত ও দেব। এমনকী, সোশ্যাল মিডিয়ায় তার আঁচ পেয়েছিল নেটিজেনরা। তবে সে লড়াইয়ে যে একেবারেই বন্ধুত্বে কোনও ছাপ ফেলল না, তা এবার খোদই জানিয়ে দিলেন দেব ও সৃজিত। বৃহস্পতিবার সন্ধে নাগাদ টুক করে সোশ্যাল মিডিয়ায় দেবের একটি পোস্ট। আর তা থেকেই সব গুঞ্জনে পড়ল জল।

Advertisement

তা কী পোস্ট দিলেন দেব?

পরিচালক সৃজিত মুখোপাধ্যায়কে পাশে নিয়ে তাঁর প্রযোজনা সংস্থার অফিস থেকে একটি ছবি পোস্ট করেছেন দেব। সঙ্গে পোস্টে লিখলেন, অবশেষে ফাইনাল… আমরা আসছি ২০০৪ সালে। ব্যস, এই পোস্টেই হইচই শুরু। দেবের প্রযোজনায় যে সৃজিত ছবি করছেন তা নায়কের পোস্টে স্পষ্ট। তবে কী ছবি, তা কিন্তু খোলসা করেননি কেউ-ই। তবে শুধু দেব, সৃজিত নয়, এই ছবিতে এই দুজনের সঙ্গে রয়েছে রুক্মিণীও। তাও কিন্তু জানিয়ে দিলেন নায়ক-প্রযোজক দেব নিজেই।

সৃজিতের ঝুলিতে এখন প্রচুর ছবি। রয়েছে ব্য়োমকেশ ও দুর্গরহস্য, দশম অবতার, ওটিটির জন্য বানাচ্ছেন শার্লক হোমস।   

প্রসঙ্গত, এক ব্যোমকেশ নিয়ে যত কাণ্ড। একদিকে সিনেমা, অন্যদিকে সিরিজ। শনিবারই ‘ব্যোমেকশ ও দুর্গ রহস্য’র প্রি-টিজার প্রকাশ করেছেন অভিনেতা-প্রযোজক দেব (Dev)। ঠিক তার পরই আবার ‘দুর্গ রহস্য’ ওয়েব সিরিজের পোস্টার প্রকাশ করেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji)। দু’জনের লেখা ক্যাপশনই বেশ গুরুত্বপূর্ণ।

[আরও পড়ুন: ‘আদিপুরুষ’-এর তিক্ত স্মৃতিকে পিছনে ফেলে নতুন পথে কৃতী, বড় ঘোষণা নায়িকার]

“আমাদের কোনও টার্মস অ্যান্ড কন্ডিশনস নেই, শুধু একটা আবদার আছে – যদি ভাল লাগে তাহলে অবশ্যই জানাবেন আর নিজের পরিচিত দের সঙ্গে শেয়ার করবেন। “ব্যোমকেশ” এর পুরো টিম অনেক পরিশ্রম করেছে, আশা করি আমাদের এই প্রচেষ্টা আপনাদের খুব ভাল লাগবে।” একথা লিখেই নিজের সিনেমার প্রি-টিজার প্রকাশ করেছিলেন দেব।

যখন দেবের ‘ব্যোমকেশ’ হওয়ার খবর শোনা যায় পরিচালক হিসেবে সৃজিতের নাম শোনা গিয়েছিল। কিন্তু পরে সৃজিত জানিয়ে দেন তিনি ‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’ পরিচালনা করছেন না। বিরসা দাশগুপ্তর পরিচালনায় শুটিং করেন দেব। এদিকে সৃজিতের পরিচালনায় ব্যোমকেশ হয়েছেন অনির্বাণ ভট্টাচার্য, সত্যবতী সোহিনী সরকার এবং অজিত রাহুল বন্দ্যোপাধ্যায়। এর আগে ব্যোমকেশ নিয়েই দেবকে তুমুল কটাক্ষ করেছিলেন রাহুল। ফেসবুকে অভিনেতা লিখেছিলেন, “খুশবন্ত সিংয়ের জোক: দুই পাঞ্জাবি দাবা খেলছে। আর বাঙালির জোক: দেব ব্যোমকেশ।” এমন পরিস্থিতিই প্রি-টিজার ও পোস্টারের এমন ক্যাপশন যেন ‘বিনা যুদ্ধে নাহি দিব সূচ্যগ্র মেদিনী’র মতো, এমনটাই মনে করা হচ্ছিল। তবে দেবের এই পোস্ট কিন্তু আপাতত এই বিতর্কে ইতি টানল। 

[আরও পড়ুন: শ্রাবন্তীর জন্যই জিতুর সঙ্গে সম্পর্কে ভাঙন? মুখ খুললেন নবনীতা]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement