shono
Advertisement

‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’র প্রি-টিজারে রহস্যের হাতছানি, সত্যের খোঁজে যাত্রা শুরু দেবের

সত্যান্বেষীর লুকে কেমন লাগছে তারকাকে?
Posted: 01:05 PM Jul 01, 2023Updated: 01:05 PM Jul 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অন্ধকার রাত। বিদ্যুতের ঝলকানি। তুমুল শব্দ। তার মধ্যেই ধুতি-পাঞ্জাবি পরা এক ব্যক্তি দুর্গের সিঁড়ি দিয়ে এগিয়ে চলেছে। হাতে একটি হ্যারিকেন। এভাবেই শুরু হল ‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’র (Byomkesh- Durgo Rahoshyo) প্রি-টিজার। শুরুতেই মিলল টানটান রহস্যের আভাস।

Advertisement

রুপোলি পর্দায় বারবার ব্যোমকেশ বক্সীকে খুঁজে পেয়েছেন বাঙালি দর্শক। গোয়েন্দা চরিত্রে কখনও উত্তমকুমার কিংবা পরমব্রত চট্টোপাধ্যায়, আবার কখনও যিশু সেনগুপ্ত, সুজয় ঘোষ বা অনির্বাণ ভট্টাচার্যের মতো অভিনেতাদের দেখা গিয়েছে। সেই তালিকায় এবার দেবের (Dev) নাম যুক্ত হয়েছে। বিরসা দাশগুপ্তর পরিচালনা সত্যান্বেষী হয়েছেন তারকা। আর তাঁর সত্যবতী হয়েছেন রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)।

[আরও পড়ুন: রুক্মিণীকে চুমু খেতে গিয়ে বিপাকে দেব! ভিডিও দেখলে হতবাক হবেন]

গত ২৮ জানুয়ারি ব্যোমকেশের ঘোষণা করেছিলেন দেব। তারপর থেকে প্রশংসা যেমন প্রচুর পেয়েছেন, সমালোচনাও কিছু শুনতে হয়েছে। “ব্যোমকেশের ঘোষণার পর ইন্ডাস্ট্রির কাছের লোক যেভাবে নেগেটিভিটি ছড়াচ্ছিল… তারপর নিজেকে পজিটিভ রাখো কীভাবে? “, ‘Ask Dev’ সেশনে এমন প্রশ্ন করা হয়। উত্তরে দেব লেখেন, “এটা স্বাভাবিক… এর মানে তুমি ঠিক পথে আছো আর সবচেয়ে গুরুত্বপূর্ণ তুমি সফল।”

প্রসঙ্গত, দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স ও শ্যাডো ফিল্মসের প্রযোজনায় তৈরি হয়েছে ‘ব্যোমকেশ ও দু্র্গ রহস্য’। ঝাড়খণ্ড, বোলপুরের মতো জায়গায় দিনের পর দিন শুটিং করেছেন অভিনেতা, কলাকুশলীরা। সেই পরিশ্রমের ফসল এবার দর্শকদের সামনে আসার অপেক্ষা। এর আগে সোশ্যাল মিডিয়ায় দেব জানিয়েছিলেন ‘ব্যোমকেশ’ হবে গ্লোবাল। প্রি-টিজারেও সেই আবহ বজায় রাখার চেষ্টা করা হয়েছে। খুব শিগগিরিই টিজার প্রকাশের আশ্বাসও দেওয়া হয়েছে শেষে।

[আরও পড়ুন: ‘তামিল ছেড়ে এবার সেক্রেড গেমসের কপি!’, ‘আবার প্রলয়ে’র ঝলক দেখে রাজকে কটাক্ষ রাহুলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার