shono
Advertisement

ভোটযুদ্ধের লড়াই শুরু, ঘামে ভেজা টিশার্টেই ঘাটালের মন জিতলেন দেব

ছবি পোস্ট করে কী লিখলেন তৃণমূলের তারকা প্রার্থী?
Posted: 06:52 PM Mar 14, 2024Updated: 07:11 PM Mar 14, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লড়াই ব্যাপারটা দেবের মজ্জায় মজ্জায়। সিনেমার পর্দায় শত্রুকে ‘চ্যালেঞ্জ’ ছোঁড়া হোক কিংবা প্রেমিকার ভাইকে পিটিয়ে ‘হিরোগিরি’। শুধু তাই নয়, টলিউড ইন্ডাস্ট্রিতে নিজের পায়ের তলায় জমি পাওয়ার জন্য়ও কম লড়তে হয়নি আজদের সুপারস্টার দেবকে। তাই লড়াই ব্যাপারটা রীতিমতো রপ্ত করে ফেলেছেন তৃণমূলের তারকা প্রার্থী। আর সেই লড়াইকে সঙ্গে নিয়েই ফের ভোটযুদ্ধে দেব। ফের ঘাটাল কেন্দ্রে দেবের ম্যাজিক যে চলবে, তার আভাস পাওয়া গেল প্রচারের প্রথম দিনেই।

Advertisement

বৃহস্পতিবার ঘাটালে নির্বাচনী প্রচার শুরু করলেন দেব। সদ্য ‘খাদান’ ছবির প্রথমভাগের শুটিং সেরেছেন দেব। তাই এখনও এলোমেলো চুল, মুখে খোঁচা খোঁচা দাড়ি নিয়ে, দেব খাদানের নায়ক। তবে প্রচারভঙ্গিতে তাঁর আদবকায়দায় নায়ক কম, ঘাটালের ঘরের ছেলে বেশি। তাই তো টলিউডের হিরো নয়, বরং পাড়ার ছেলে দেবকে দেখতেই যেন ভিড় উপচে পড়েছিল ঘাটালে। দেবও ধরা দিলেন সেভাবে। ঘামে ভেজা টিশার্টে, চোখে মুখে ক্লান্তি নিয়ে ঘাটালবাসীর কথা মন দিয়ে শুনলেন সুপারস্টার।

ইনস্টাগ্রামে দেব এরকমই এক ছবি পোস্ট করেছেন। যেখানে তিনি ঘাটালের মানুষের মাঝে হাতজোড় করে দাঁড়িয়ে রয়েছেন। ছবির ক্যাপশনে দেব লিখলেন, ”ধন্যবাদ ঘাটাল”।

[আরও পড়ুন: তর্ক হবে বলে পোডিয়াম, আসলেন না বিজেপির কেউ, ‘হাটে হাঁড়ি ভেঙেছি’, দাবি অভিষেকের]

অনেক টানাপোড়েনের পর রাজনীতি থেকে দূরে নয়, বরং নির্বাচনী লড়াইয়ে নেমেছেন ঘাটালের তারকা তৃণমূল প্রার্থী দেব (Dev)। ঘাটাল মাস্টার প্ল্যান বাস্তবায়ন করার কথা তিনি আদায় করে নিয়েছেন স্বয়ং মুখ্যমন্ত্রীর কাছ থেকে। আর তার পরই ব্রিগেডের সভা থেকে চব্বিশের লোকসভা নির্বাচনে (2024 Lok Sabha Polls) ঘাটাল কেন্দ্র থেকে তৃণমূলের প্রার্থী হিসেবে দেবের নাম ঘোষণা করেছেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার থেকে নিজের সংসদীয় এলাকায় প্রচারে নামলেন তারকা প্রার্থী দেব। আর প্রচারে নেমেই রাতারাতি সর্বহারা শ্রমিকদের সঙ্গে দেখা করতে গেলেন তিনি। দাসপুরে (Daspur) পুড়ে যাওয়া ধূপ কারখানা দেখে সেখানে বসেই শ্রমিক পরিবারগুলির সঙ্গে দেখা করলেন। রাজ্য সরকারের সঙ্গে কথা বলে তাঁদের আর্থিক সাহায্য দেওয়া ও সবরকম আশ্বাস দেওয়ার কথা বলেন তারকা তৃণমূল প্রার্থী। মানুষের ভিড়ের মাঝে ডানহাতে সামান্য় চোটও পেলেন দেব। তবে যন্ত্রণা তেমন নেই। দেবের কথায়, ”এটা মানুষের ভালোবাসার চোট।”

বৃহস্পতিবার প্রচারে নেমে দাসপুরের সেই পুড়ে যাওয়া কারখানা দেখতে গেলেন এলাকার বিদায়ী সাংসদ তথা প্রার্থী দেব। সর্বহারা প্রায় ২৩৭ জন শ্রমিক পরিবারের সঙ্গে দেখা করেন। জানান, রাজ্য সরকার তাঁদের পাশে রয়েছে। প্রতি মাসে আপাতত ২৫০০ টাকা করে আর্থিক সাহায্য দেওয়া হবে। রাজ্য সরকারের সঙ্গে তিনি কথা বলেছেন বলে জানান দেব। কারখানা ফের যাতে গড়ে ওঠে তার জন্য রাজ্য সরকার সবরকমভাবে পাশে থাকবে, এই আশ্বাস দেন তারকা প্রার্থী। শ্রমিক পরিবারগুলিও তাঁকে কাছে পেয়ে নিজেদের দুর্দশার কথা বলেন। সব মন দিয়ে শোনেন দেব।

[আরও পড়ুন:‘দেব মিথ্যেবাদী, কাটমানির সাংসদ’, প্রচারে বেরিয়ে নজিরবিহীন আক্রমণে হিরণ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement