shono
Advertisement

আসছে ট্রিপল B! RRR-এর কায়দায় নতুন তিন ছবির ঘোষণা দেবের

ছবির প্রচারে নতুন কায়দা দেবের।
Posted: 12:02 PM Apr 18, 2023Updated: 12:57 PM Apr 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বক্স অফিসে সুপার ডুপার হিট দেবের প্রজাপতি। আর তারই মাঝে একের পর এক সিনেমা ঘোষণা করে চলেছেন টলিউডের নায়ক-প্রযোজক দেব। আর সেই নতুন সিনেমার ঘোষণাকেই অভিনব উপায়ে প্রচারের আলোয় আনল দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার প্রাইভেট লিমিটেড। অস্কারজয়ী গান ‘নাটু নাটু’ তালে, RRR ছবির কায়দায় দেবের আসন্ন তিন ছবিকে ট্রিপল B নামে দর্শকের সামনে আনল দেবের প্রযোজনা সংস্থা। আর এই দেবের ট্রিপল B হল ‘বাঘাযতীন’, ‘বিনোদিনী’ ও ‘ব্যোমকেশ’। ‘বাঘাযতীন’ ও ‘ব্যোমকেশ’ ছবিতে দেব অভিনয়ের সঙ্গে সঙ্গে প্রযোজনা সামলাচ্ছেন। তবে ‘নটী বিনোদিনী’ ছবিতে তিনি শুধুই প্রযোজক। বরং বিনোদিনী ছবির চমকই হল রুক্মিণী মৈত্র।

Advertisement

[আরও পড়ুন: ‘পরিশ্রম করো, পরিবারকে নিয়ে সিনেমা দেখতে পারবে!’, ভক্তদের উপদেশ সলমনের]

বক্স অফিসে দেবের ‘প্রজাপতি’র জয়যাত্রা অব্যাহত। সদ্য ওটিটিতেও মুক্তি পেয়েছে এই ছবি। তারই মাঝে ফের চমক দিলেন দেব। পয়লা বৈশাখে ঘোষণা করলেন আরও এক নতুন ছবির। যার নাম ‘প্রধান’। আর এবারও দেবের এই ছবির পরিচালক অভিজিৎ সেন।

সোশ্যাল মিডিয়ায় ‘প্রধান’ ছবির প্রথম ঝলক শেয়ার করেছেন দেব (Dev)। তবে ছবিটির নাম ছাড়া আর কোনও কিছুই খোলসা করতে চাননি। নতুন এই ছবি নিয়ে মুখে কুলুপ এঁটেছেন পরিচালকও। তবে টলি গুঞ্জন বলছে, দেবের এই ছবির প্রেক্ষাপত হতে পারে রাজনীতি! এই গুঞ্জন কতটা সত্যি তা অবশ্য বলবে সময়।

[আরও পড়ুন: মা হচ্ছেন ইলিয়ানা ডি’ক্রুজ! সন্তানের বাবা কে? সোশ্যাল মিডিয়া জুড়ে উঠছে প্রশ্ন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement