shono
Advertisement

পিছিয়ে গেল রণবীর কাপুরের ‘অ্যানিম্যাল’ সিনেমার মুক্তি, কারণ অক্ষয় কুমার!

কীভাবে?
Posted: 01:35 PM Jul 02, 2023Updated: 03:11 PM Jul 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বাধীনতা দিবসের ঠিক আগেই মুক্তি পাওয়ার কথা ছিল রণবীর কাপুরের ‘অ্যানিম্যাল’-এর (Animal)। কিন্তু তা হচ্ছে না। পিছিয়ে দেওয়া হল ছবির মুক্তি। কী কারণে এই সিদ্ধান্ত? এমন প্রশ্ন উঠছে। মনে করা হচ্ছে, অক্ষয় কুমারের জন্যই রণবীরের (Ranbir Kapoor) সিনেমার মুক্তি পিছিয়ে গেল।

Advertisement

সপ্তাহ তিনেক আগে ‘অ্যানিম্যাল’-এর প্রি-টিজার প্রকাশ্যে আসে। তাতে মারকাটারি মেজাজে ছিলেন রণবীর। মুখোশ পরা মানুষগুলোকে একের পর এক কোপ দিয়ে যাচ্ছিলেন। মাত্র পঞ্চাশ সেকেন্ডের ভিডিও দেখেই উল্লাসে ফেটে পড়েন অনুরাগীরা। স্বাধীনতা দিবসের আগে দারুণ ব্যবসা করবে ‘অ্যানিম্যাল’। এমনটাই ধারণা ছিল বিশেষজ্ঞদের। কিন্তু তা হচ্ছে না।

[আরও পড়ুন: ব্যোমকেশ নিয়ে যুদ্ধ! দেবের প্রি-টিজারের পরই প্রকাশ্যে সৃজিতের ‘দুর্গ রহস্য’র পোস্টার]

টুইটারে চলচ্চিত্র বিশেষজ্ঞ তরণ আদর্শ জানান, স্বাধীনতা দিবসের সপ্তাহে অর্থাৎ ১১ আগস্ট রণবীরের সিনেমা মুক্তি পাচ্ছে না। তা পিছিয়ে দেওয়া হয়েছে। নতুন মুক্তির তারিখ খুব শিগগিরিই জানিয়ে দেওয়া হবে।

এদিকে ১১ আগস্ট মুক্তি পাওয়ার কথা অক্ষয় কুমারের ‘OMG 2’ সিনেমার। ২০১২ সালে মুক্তি পাওয়া ‘ও মাই গড’ সিনেমার সিক্যুয়েল এই ছবি। এমনিতেই অক্ষয়ের কেরিয়ারের এই সময়টা ভাল যাচ্ছে না। গত কয়েকটি সিনেমা ডাহা ফ্লপ। এমন পরিস্থিতিতেই কি নতুন সিনেমার মুক্তির ক্ষেত্রে ঝুঁকি নিতে চাইছেন না বলিউডের খিলাড়ি? আর সেই জন্যই রণবীরের ছবির মুক্তি পিছিয়ে দেওয়া হল? উঠছে প্রশ্ন।

সে যাই হোক, ‘অর্জুন রেড্ডি’ খ্যাত পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গার পরিচালনায় ‘অ্যানিম্যাল’-এর অভিনয় করেছেন রণবীর। শোনা গিয়েছে, বাবা ও ছেলের সম্পর্ককে কেন্দ্র সাজানো ‘অ্যানিম্যাল’-এর গল্প। ছবিতে রণবীরের বিপরীতে দেখা যাবে ‘ন্যাশনাল ক্রাশ’ রশ্মিকা মন্দানাকে। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অনিল কাপুর, ববি দেওল, তৃপ্তি ডিমরি, শক্তি কাপুর, সুরেশ ওবেরয়।

[আরও পড়ুন: আচমকা ঘাড়ে ব্যথা, প্রেমিকার আলিঙ্গনে প্রাণ হারালেন ইউটিউবের জনপ্রিয় বডিবিল্ডার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement