shono
Advertisement

অসুস্থ পরিচালক অনীক দত্ত, যেতে পারছেন না শুটিং ফ্লোরে

কী হয়েছে পরিচালকের?
Posted: 11:12 PM Nov 10, 2023Updated: 11:18 PM Nov 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অসুস্থ পরিচালক অনীক দত্ত (Anik Dutta)। দীর্ঘদিন ধরেই COPD-র সমস্যা রয়েছে তাঁর। তা বেড়েছে। এর জেরেই পরিচালক শুটিং ফ্লোরে যেতে পারছেন না বলে খবর। আপাতত বাড়িতেই রয়েছেন পরিচালক।

Advertisement

জানা গিয়েছে, গত কয়েকদিন ধরেই অনীক দত্তর শারীরিক সমস্যা বেড়েছে। তার উপরে যে চিকিৎসককে তিনি দেখান, সেই চিকিৎসক এখন ছুটিতে রয়েছেন। সম্প্রতি ‘যত কাণ্ড কলকাতাতে’ সিনেমার শুটিং করছিলেন পরিচালক। শোনা গিয়েছে, ফ্লোরেই তিনি অসুস্থ হয়ে পড়েন। সঙ্গে সঙ্গে পরিচালককে সেখান থেকে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

[আরও পড়ুন: ‘আমায় মাফ করবেন…’, ‘লৌহ কপাট’ বিতর্কের মাঝে প্রথমবার মুখ খুললেন গায়ক তীর্থ?]

আপাতত বাড়িতেই রয়েছেন অনীক দত্ত। তবে শুটিং ফ্লোরে যেতে না পারার আক্ষেপ রয়েছে
তাঁর মনে। এক সংবাদমাধ্যমকে প্রতিক্রিয়া দিতে গিয়ে পরিচালক জানান, শুটিং চলছে অথচ তিনি ফ্লোরে নেই। এতে মানসিকভাবে তিনি বেশ বিপর্যস্ত বোধ করছেন।

শুটিং নিয়ে বরাবরই পারফেকশনিস্ট অনীক দত্ত। ফল ‘অপরাজিত’র মতো সিনেমা। দর্শক মহলে বেশ প্রশংসিত হয়েছে ছবিটি। তার পরই ‘যত কাণ্ড কলকাতাতে’ সিনেমার কাজে হাত দেন পরিচালক। এই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন আবির চট্টোপাধ্যায়। উল্লেখ্য, অনীকের সঙ্গে ‘অপরাজিত’ সিনেমাতেই আবিরের কাজ করার কথা ছিল। কিন্তু কোনও কারণে তা হয়ে ওঠেনি। আবিরের পরিবর্তে আসেন জীতু কমল। অবশ্য সে সব এখন অতীত। 

[আরও পড়ুন: ‘লৌহ কপাট’ বিতর্কের মাঝেই নতুন টুইট, কী বললেন এ আর রহমান?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement