shono
Advertisement

JNU নিয়ে মুখ খুললেন অজয় দেবগন, পালটা দিলেন অনুভব

JNU ইস্যুতে দ্বিধাবিভক্ত বলিউড। The post JNU নিয়ে মুখ খুললেন অজয় দেবগন, পালটা দিলেন অনুভব appeared first on Sangbad Pratidin.
Posted: 04:05 PM Jan 13, 2020Updated: 04:05 PM Jan 13, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শেষ পর্যন্ত মৌনতা ভাঙলেন অজয় দেবগন। JNU নিয়ে মুখ খুললেন তিনি। কিন্তু তারপরই কটাক্ষের শিকার হলেন। পরিচালক অনুভব সিনহা সরাসরি তাপ দেগেছেন অভিনেতার বিরুদ্ধে।

Advertisement

জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ে গার্লস হোস্টেলে ঢুকে পড়ুয়াদের উপর হামলার প্রতিবাদে দেশজুড়ে সরব পড়ুয়া ও বুদ্ধিজীবীরা। গত মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ে গিয়ে প্রতিবাদে শামিল হন দীপিকা পা়ড়ুকোনও। ঐশীর পাশে দাঁড়ান তিনি। দীপিকার সাহসের ভূয়সী প্রশংসা করে বলিউডের একাংশ। পরিচালক অনুরাগ কাশ্যপ, অনুভব সিনহা, অভিনেত্রী স্বরা ভাস্কর, পূজা ভাট, রিচা চাড্ডা থেকে সংগীতকার বিশাল দাদলানি, সমস্বরে প্রত্যেকে দীপিকা পাড়ুকোনের এই JNU যাওয়ার সিদ্ধান্তকে ‘সাহসিকতার’ পরিচয় বলে জানান তাঁরা। কিন্তু প্রথম সারির অভিনেতারা এখনও নীরব ছিলেন। অমিতাভ বচ্চন, শাহরুখ খান, সলমন খান, আমির খানের মতো অনেকেই নিজেদের সরিয়ে রেখেছেন ইস্যু থেকে। এই তালিকাতই ছিল অজয় দেবগনের নামও।

[ আরও পড়ুন: ‘কাগজ আমরা দেখাব না’, CAA-NRC’র বিরুদ্ধে গর্জে উঠলেন বাংলার বিদ্বজ্জনরা ]

আগে যখন অজয়কে ইস্যুটি নিয়ে প্রশ্ন করা হয়েছিল, অভিনেতা বলেছিলেন, ঘটনার দিন তিনি সকাল থেকে টিভিতে খবর দেখছিলেন। কিন্তু সব দেখেও তিনি বুঝতে পারেননি কে কী ঘটিয়েছে। যতক্ষণ না পর্যন্ত সবকিছু পরিষ্কার হয়, তিনি কোনও মন্তব্য করতে চান না। টুইটেও তিনি একই কথা লেখেন। টুইটারে তিনি জানান, সঠিক ঘটনা উন্মোচিত হওয়ার জন্য অপেক্ষা করা উচিত। সবার কাছে শান্তি ও সৌভ্রাত্ব বজায় রাখার আবেদন জানান তিনি। অজয়ের এই টুইটের পরই তোপ দাগেন পরিচালক অনুভব সিনহা। তিনি লেখেন, “আমি এখনও অপেক্ষা করছি। তোমার অপেক্ষা শেষ?”

অবশ্য টুইটারে সরাসরি সংঘাতের কোনও ইঙ্গিত নেই। কিন্তু ২০০৭ সালে ‘ক্যাশ’ ছবিটি মুক্তি পাওয়ার পর থেকে অজয়-অনুভবের সম্পর্ক যে সাপে-নেউলে, তা কারওর অজানা নয়। বক্স অফিসে ছবিটি চূড়ান্ত ফ্লপ করে। এরপর অজয় বলেছিলেন, ছবিটি যে ফ্লপ করেছে, তার জন্য তিনি খুশি। তখন থেকেই অজয়-অনুভব দ্বৈরথ শুরু। যার প্রভাব পড়ল JNU ইস্যুতেও।

[ আরও পড়ুন: ‘বাবার বার্থ সার্টিফিকেট দেখান প্রধানমন্ত্রী’, CAA নিয়ে ফের মোদিকে তোপ অনুরাগের ]

The post JNU নিয়ে মুখ খুললেন অজয় দেবগন, পালটা দিলেন অনুভব appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার