shono
Advertisement

Dunki: ‘ডাঙ্কিতে দারুণ চমক, আজ অবধি দেখেননি’, চ্যালেঞ্জ শাহরুখের! কিং ম্যাজিকে মুগ্ধ দুবাই

রিলিজের ৩ দিন আগে বোমা ফাটালেন শাহরুখ খান!
Posted: 09:40 AM Dec 18, 2023Updated: 09:46 AM Dec 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রবিবার সিনেমার প্রচারের জন্য দুবাইয়ে উড়ে গিয়েছেন শাহরুখ খান (Shah Rukh Khan)। সেখানেই ‘ডাঙ্কি’ রিলিজের ৩ দিন (Dunki Release) আগে বোমা ফাটালেন বাদশা। শুরুতেই বলে দিলেন, “এখনও পর্যন্ত আমার কেরিয়ারের সেরা ছবি।”

Advertisement

অপেক্ষার আর মাত্র ৩ দিন। প্রেক্ষাগৃহে আসছে ‘ডাঙ্কি’। ‘পাঠান’, ‘জওয়ান’-এর পর এবার এই ছবির খেলা দেখানোর পালা! তেইশে এমনিতেই শাহরুখ খানের বৃহস্পতি তুঙ্গে। আট মাসের ব্যবধানে দুটো ব্লকবাস্টার সিনেমা। বছরের শেষে এবার ‘ডাঙ্কি’ হিট করলেই ষোলো কলা পূর্ণ। তাই এই ছবির মার্কশিটে ব্লকবাস্টার নম্বর তুলতে কোনওরকম কসরত করতে ছাড়ছেন না কিং খান। রবিবাসরীয় সন্ধেয় দুবাইয়ে গিয়েও ঝড় তুললেন বলিউড বাদশা। কেন এই সিনেমা দেখবেন? শুধুমাত্র দুটি কারণেই স্পষ্ট করে দিলেন ‘ডাঙ্কি’ অভিনেতা। শাহরুখের কথায়, “রাজকুমার হিরানি, আমার সেরা সিনেমা, ২১ তারিখ অবশ্যই দেখুন।”

ছবিতে কী চমক থাকছে? কিং খানের মন্তব্য, “আমি জানি না, এর আগে রাজু স্যর এরকম কোনও সিনেমা বানিয়েছেন কি না! আমরা যখন ছবিটা শেষ করে প্রথমবার দেখলাম, মনে হল রাজু স্যর একটা ভিন্ন স্বাদের লাভস্টোরি বানিয়ে ফেলেছেন। ভীষণই স্পর্শকাতর সিনেমা। একটা ভালোবাসার গল্প, যাতে মারপিট, ধুন্ধুমার অ্যাকশন সিকোয়েন্স রয়েছে। এরকম অনেক দৃশ্য রয়েছে, যা কি না এর আগে আমি কোনওদিন করিনি। তবে হ্যাঁ, রাজকুমার হিরানি কিন্তু ট্রেলার বা টিজারে সিনেমার চমক ভাঙেন না। দর্শকরা থিয়েটারে এসে ছবিটা দেখুক, এটাই উনি চান। এই ছবিতে আবেগ, কমেডি অনেক কিছুই দেখতে পাবেন। এমন একটা সিনেমাটা ইনশা আল্লা আপনাদের সকলের ভালো লাগবে। আসলে এই বছরটা নিজের জন্য একটা সিনেমা করেই শেষ করতে চেয়েছিলাম।” 

[আরও পড়ুন: ‘দৌড়ে দৌড়ে আসছি…! ধন্যবাদ কলকাতা’, ‘ডাঙ্কি’ মুক্তির আগে আদুরে বার্তা শাহরুখের]

‘ডাঙ্কি’র সুবাদে প্রথমবার একসঙ্গে কাজ করলেন শাহরুখ এবং রাজকুমার হিরানি। পরিচালক এযাবৎকাল কোনও ছবিতে সিনেদর্শকদের হতাশ করেননি, তাই ‘ডাঙ্কি’র কন্টেন্ট এবং সিনেম্যাটিক ট্রিটমেন্ট নিয়েও আশায় বুক বাঁধছেন দর্শকরা। তবে ২১ তারিখ প্রভাসের বিগ বাজেট সিনেমা ‘সালার’ও মুক্তি পাচ্ছে। বক্স অফিসের হাড্ডাহাড্ডি লড়াইয়ে কত কোটির ক্লাবে ঢুকতে পারবে শাহরুখ খানের সিনেমা? সেটাই দেখার। এদিন দুবাইয়ের অনুষ্ঠানে ও মাহি গানে নেচে, নিজের সিগনেচার পোজে ধরা দিয়ে ভক্তদের উন্মাদনার পারদ আরও দ্বিগুণ করে দিলেন কিং খান।

[আরও পড়ুন: বউমা ঐশ্বর্যর সঙ্গে অশান্তি তুঙ্গে! নাতনিকে নিয়ে অমিতাভের মন্তব্য, ‘আরাধ্যা আর ছোট্টটি নেই’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement