shono
Advertisement

‘ছোট্ট টিপ হালকা লিপস্টিক’! ১০০ বছরের পুরনো শাড়িতেই বিজয়া পালন রিয়া চক্রবর্তীর

এবার আর কটুক্তি নয়, নেটিজেনরা প্রশংসায় ভরিয়ে দিলেন অভিনেত্রীকে।
Posted: 09:05 PM Oct 25, 2023Updated: 09:05 PM Oct 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুজো মানেই বঙ্গনারীদের অঙ্গে শাড়ি। প্রবাসী বাঙালি হলেও সেক্ষেত্রে কোনও হেরফের হয় না। পুজোর চারদিন পুরো ট্র্যাডিশনাল মুডে চলে যান বাঙালিরা। রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) ক্ষেত্রেও তার অন্যথা হয়নি। মুম্বই নিবাসী হলেও নিজের সংস্কৃতিকে আষ্টেপিষ্টে জড়িয়ে রেখেছেন অভিনেত্রী। আর তাই তো দশমী পালন করলেন একশো বছরের পুরনো শাড়ি পরে।

Advertisement

লাল পাড় সাদা শাড়ি। কানে ছোট্ট ঝুমকোজোড়া। কপালে ছোট্ট টিপ। ঠোঁটে হালকা লিপস্টিক। বিজয়া দশমীতে ষোলোআনা বঙ্গকন্যা অবতারে ধরা দিলেন রিয়া চক্রবর্তী। তবে তাঁর সাজপোশাকে নজর কাড়ল শাড়ি। কারণ, সেই শাড়ির সঙ্গে তাঁর বহু স্মৃতি জড়িয়ে আছে। লাল পাড় এই সাদা শাড়ি রিয়া চক্রবর্তীর দিদার। তাও আবার একশো বছরের পুরনো। সেই কাপড়ে পুরনো দিনের গন্ধ পান অভিনেত্রী। সেই লাল-সাদা শাড়ি পরেই দশমীযাপন করলেন অভিনেত্রী।

[আরও পড়ুন: দিল্লিতে ইজরায়েলের দূতাবাসে কঙ্গনা, হামাসকে ‘আধুনিক রাবণ’ বলে তীব্র সমালোচনা অভিনেত্রীর]

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর কেটে গিয়েছে ৩টে বছর। সুশান্তের প্রেমিকা রিয়ার জীবনে ওঠা ঝড়ও কমেছে। নিজেকে এখন সামলাতে ব্যস্ত রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। অল্প অল্প করে নিজের জীবনকে গুছিয়ে নিচ্ছেন। তবে প্রয়াত অভিনেতার প্রাক্তন প্রেমিকা হওয়ার জন্য কম কটাক্ষের শিকার হতে হয়নি রিয়াকে। মাদককাণ্ডে জড়িয়ে তিন মাস কাটাতে হয়েছে জেলেও। সুশান্ত অনুরাগীরা সোশাল মিডিয়ায় তাঁকে দেখলেই তেলে-বেগুনে জ্বলে উঠতেন। তবে সেই দুঃসময় এখন কেটেছে। দশমীতে রিয়া চক্রবর্তীর বঙ্গকন্যা অবতার দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা।

[আরও পড়ুন: সিঁদুরখেলা, ভাসান ডান্সে মশগুল রানি মুখোপাধ্যায়, দেখা মিলল না বোন কাজলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement