shono
Advertisement

কুমারী পুজোর রীতি মেনে দুর্গাষ্টমীতে মেয়ে শামিসাকে পুজো করলেন রাজ-শিল্পা, দেখুন

নিজের তিন বছর বয়সি শিশুকন্যাকে পুজো বলিউড দম্পতির।
Posted: 12:39 PM Oct 23, 2023Updated: 12:39 PM Oct 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুর্গাষ্টমীতে কুমারী পুজোর চল রয়েছে বহু জায়গায়। অবাঙালিদের মধ্যেও এই রীতির প্রচলন রয়েছে। যেটা বাঙালিদের কাছে কুমারী পুজো (Kumari Puja) বলে পরিচিত, সেটাই অবাঙালিদের কাছে ‘কাঞ্চিকা পুজো’ বা ‘কাঞ্জক পুজো’। সেই রীতি মেনেই দুর্গাষ্টমীর দিন নিজের তিন বছর বয়সি শিশুকন্যাকে পুজো করলেন শিল্পা শেট্টি এবং রাজ কুন্দ্রা।

Advertisement

পর্নকাণ্ডের পর থেকে রাজ-শিল্পার (Shilpa Shetty, Raj Kundra) জীবনে বহু ঝড় গিয়েছে। তারপর থেকে লাইমলাইটের আড়ালে থাকতেই পছন্দ করতেন রাজ কুন্দ্রা। কিংবা জনসমক্ষে এলেও মুখ ঢাকা থাকত পেল্লাই সাইজের মাস্কে। তবে নবরাত্রির আগেই চিরতরে সেই মুখোশ পরিত্যাগ করার ঘোষণা করেছেন রাজ। এবার নবরাত্রির আবহে নিজেপ বাড়িতেই কুমারী পুজোয় আয়োজন করলেন রাজ-শিল্পা। মেয়ে শামিসার পা ধুইয়ে পুজো করলেন তারকাদম্পতি। সেই ভিডিও নিজেই সোশাল মিজিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী।

ভিডিওতে দেখা গেল, খুদে সামিশা দুর্গা প্রতিমার সামনে চেয়ারে বসে রয়েছে। পুরোহিতের নির্দেশ মেনে মা-বাবা শিল্পা এবং রাজ তার পা ধুইয়ে দিচ্ছেন আবার কখনও বা ফুল অর্পণ করছেন। মেয়ে শামিসাকে আরতিও করলেন তারকাদম্পতি। তবে কুমারী পুজো বলে যে শুধু কন্যাকেই পুজো করেছেন অভিনেত্রী, এমনটা নয়! ১১ বছরের ছেলে ভিভানের সামনে এসেও আরতির ডালা ঘোরাতে দেখা যায় বলিউড অভিনেত্রীকে।

[আরও পড়ুন: মণ্ডপে খোশমেজাজে জয়া বচ্চন, রানির সঙ্গে বসে পাত পেড়ে ভোগ খেলেন কিয়ারা আডবাণী]

[আরও পড়ুন: কোমরে শাড়ি বেঁধে ধুনুচি নাচ সুস্মিতার, সঙ্গ দিল মেয়ে, দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement