shono
Advertisement

ফারহান আখতারের অনুষ্ঠান মঞ্চ গুঁড়িয়ে দিল ভয়ানক ধুলোঝড়! ভাইরাল দুর্যোগের ভিডিও

ফারহানের ব্যান্ডের পারফর্ম করার কথা ওই মঞ্চে।
Posted: 08:51 PM Apr 06, 2023Updated: 08:51 PM Apr 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাত্র সপ্তাহ দুয়েকের মধ্যেই অনুষ্ঠান। এই অবস্থায় আচমকা ধেয়ে আসা প্রবল ধুলোঝড়ে গুঁড়িয়ে গেল অভিনেতা-পরিচালক ফারহান আখতারের অনুষ্ঠানের মঞ্চ। ঝড়ের তাণ্ডবে মঞ্চের গুঁড়িয়ে যাওয়ার ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে।

Advertisement

জানা গিয়েছে, আগামী ২১ এপ্রিল ফারহান আখতারের (Farhan Akhtar) ব্যান্ড ‘ফারহান লাইভে’র অনুষ্ঠান করার কথা ছিল ইন্দোরের সুশীলা দেবী বনসল কলেজে। এই অবস্থায় আচমকাই ৫ এপ্রিল শুরু হয় ধুলোঝড়। ঝড়ে ত্রিপল উড়ে যাওয়ার পাশাপাশি মাটিতে ছিটকে পড়ে যেতে দেখা গিয়েছে লোহার ভারী ফেন্সিংও। বিশালাকার মিউজিক বক্সও রেহাই পায়নি। কার্যতই অনুষ্ঠান চত্বর যেন চেহারা নিয়েছে ধ্বংসস্তূপের। তবে কেউ এই ঝড়ের ধাক্কায় আহত হননি, এটাই বাঁচোয়া।

[আরও পড়ুন: প্রতিষ্ঠা দিবসে বিজেপির কার্যালয়ে তালা, আদি-নব্যর গোষ্ঠীকোন্দলে উত্তপ্ত বর্ধমান]

কিন্তু তাহলে কি ফারহানের কলেজ ফেস্ট হবে না? এব্যাপারে অবশ্য আশার আলো দেখাচ্ছেন কলেজ কর্তৃপক্ষ। তাঁরা শো বাতিল না করে নতুন করে মঞ্চ বাঁধার কাজ শুরু করেছেন। তাঁদের আশা, নির্ধারিত সময়ের আগেই তৈরি হয়ে যাবে নয়া মঞ্চ।

উল্লেখ্য, এর আগে নির্দিষ্ট কোনও কারণ না দেখিয়েই অস্ট্রেলিয়ায় তাঁর ব্যান্ডের অনুষ্ঠান বাতিল করে দিয়েছিলেন ফারহান। এবার সংশয় দেখা দিল তাঁর এই কলেজ ফেস্ট ঘিরে। শেষবার পুণেতে অনুষ্ঠান করতে দেখা দিয়েছিল ‘ফারহান লাইভ’কে।

[আরও পড়ুন: শক্তিগড় শুটআউট: কয়লা মাফিয়া রাজু হত্যায় দিল্লি-যোগ! ক্রমশ জটিল হচ্ছে নীল গাড়ির রহস্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement