shono
Advertisement

আমির অতীত! নতুন পুরুষে মন মজেছে ফতিমা সানার, ফাঁস প্রেমের খবর

ফতিমাকে নিয়ে আমিরের মুখে কুলুপ।
Posted: 08:59 AM Jan 18, 2024Updated: 08:59 AM Jan 18, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কিরণ রাওয়ের সঙ্গে বিচ্ছেদ হওয়ার আগে থেকেই আমির খানের সঙ্গে বলিপাড়ার নতুন অভিনেত্রী ফতিমা সানা শেখের প্রেমের সম্পর্ক। আমির বা ফতিমা এই নিয়ে কখনও মুখ না খুললেও, গুঞ্জনপাড়া সরগরম ছিল তাঁদের প্রেমের গল্পে। তার পর ২০২১ সালে কিরণকে ডিভোর্স দিতেই, নিন্দুকরা দুয়ে দুয়ে চার করে ফেলল। লোকে বলছে, ফতিমার জন্যই নাকি কিরণকে ছেড়েছেন আমির! তার পর আরব সাগরে উঠেছে অনেক ঢেউ। আমির-ফতিমা প্রেম নিয়ে হইচই পড়ে যায় মায়ানগরীতে। তবে হঠাৎ কাহানিতে টুইস্ট। আমিরকন্যার ইরার বিয়েতে গোটা বলিউড হাজির থাকলেও, দেখা মেলে না ফতিমার! তাহলে কি আমিরের সঙ্গে ব্রেকআপ? 

Advertisement

প্রশ্ন উঠতেই আসরে নামলেন ফতিমা নিজেই। সোশাল মিডিয়ায় ইঙ্গিতপূর্ণ পোস্ট দিয়ে বলে দিলেন, তিনি প্রেমে রয়েছেন! নতুন বছরে নতুন প্রেম। তবে আমিরের পর ফতিমার জীবনে নতুন কোন পুরুষ, তা অবশ্য খোলসা করেননি অভিনেত্রী। পোস্টে শুধু লিখেছেন, নতুন বছরে শুধুই প্রেম!

[আরও পড়ুন: রাত-বিরেতে অরিজিতের জিয়াগঞ্জের বাড়িতে অনুপম! কেন জানেন?]

অভিনেত্রী ফতিমা সানা শেখের সঙ্গে আমিরের সম্পর্কের কথা গুঞ্জনপাড়ায় নতুন নয়। ২০১৬ সালে মুক্তি পায় আমিরের দঙ্গল (Dangal) ছবি। এই ছবিতে সুন্দরী ফতিমা সানা শেখকে সুযোগ দেন আমির। শোনা যায়, ফতিমার অডিশন দেখে আমিরই সবুজ সংকেত দেখিয়েছিলেন। তারপর থেকেই আমির-ফতিমাকে নিয়ে গুঞ্জন শুরু। বলিউডের নানা পার্টিতে আমিরের সঙ্গে দেখা যেত ফতিমাকে। আমিরের হাতে হাত দিয়ে মুম্বইয়ের বহু জায়গাতেই ঘুরে বেড়াতে দেখা গিয়েছে ফতিমা ও আমিরকে। এ খবর কিরণ রাওয়ের কানেও গিয়ে পৌঁছায়। তবে এই গুঞ্জন আরও বেড়ে যায়, আমিরের কথাতে আদিত্য চোপড়ার ‘ঠগস অফ হিন্দুস্তান’ ছবিতে ফতিমার সুযোগ পাওয়ার পর থেকে। শোনা যায়, বহু প্রযোজক ও পরিচালককেও নাকি আমির নিজে ফোন করে ফতিমাকে সুযোগ দেওয়ার কথা বলেন। নিন্দুকেরা মনে করছেন ফতিমার প্রতি আমিরের এই প্রেমই ধীরে ধীরে কিরণ রাওয়ের সংসারে আগুন লাগায়। তবে সেই আগুনেও যে জল পড়েছে, তার প্রমাণ ফতিমার নতুন পোস্ট।

[আরও পড়ুন: ভাগ্যের ফের! মান্না-আরতিদের সঙ্গে মঞ্চ কাঁপানো শিল্পী এখন চা বিক্রেতা]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement