shono
Advertisement
Liam Payne

হোটেলের বারান্দা থেকে পড়ে মৃত্যু 'ওয়ান ডিরেকশন' খ্যাত তারকা লিয়াম পেইনের

ঘটনার তদন্ত করছে পুলিশ।
Published By: Suchinta Pal ChowdhuryPosted: 08:12 AM Oct 17, 2024Updated: 11:04 AM Oct 17, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হোটেলের বারান্দা থেকে পড়ে মৃত্যু হল ওয়ান ডিরেকশনের বিখ্যাত গায়ক লিয়াম পেইনের। তাঁর আকস্মিত মৃত্যুতে হতবাক বিশ্ব। শোকস্তব্ধ গোটা সঙ্গীত জগৎ।

Advertisement

সংবাদ সংস্থা রয়টার্স সূত্রে খবর, বুধবার আর্জেন্টিনায় হোটেলের তৃতীয় তলায় নিজের ঘর থেকে পড়ে যান লিয়াম। সেখানেই মৃত্যু হয় ৩১ বছরের গায়কের। ২০১০ সালে তরুণ প্রজন্মের বুকে ঝড় তুলেছিল জনপ্রিয় ইংলিশ-আইরিশ ব্যান্ড ওয়ান ডিরেকশন। এই ব্যান্ডেরই সদস্য ছিলেন লিয়াম। মঞ্চ মাতিয়ে হাজার হাজার মানুষের মন জয় করেছিলেন এই তারকা। লিয়ামের আকস্মিক মৃত্যু মেনে নিতে পারছেন না অনুরাগীরা।

প্রশ্ন উঠছে, কীভাবে বারান্দা থেকে পড়ে গেলেন লিয়াম? একটি অনুষ্ঠানের জন্য আর্জেন্টিনার বুয়েনস আয়ার্সের রাজধানী পালেরমোর একটি হোটেলে উঠেছিলেন লিয়াম। এক বিবৃতি দিয়ে স্থানীয় পুলিশ জানিয়েছে, এদিন পালেরমোর একটি হোটেল থেকে তাদের কাছে ফোন আসে। জানানো হয় যে, হোটেলের পিছনে মাদকাসক্ত এক ব্যক্তি পড়ে রয়েছেন। খবর পেয়ে সেখানে পৌঁছয় পুলিশ। উদ্ধার করা হয় লিয়ামের দেহ। এনিয়ে ওই হোটেলের এক ম্যানেজার সংবাদমাধ্যমে জানান, "হঠাৎ আমি হোটেলের পিছনের দিকে কিছু একটা পড়ার শব্দ পাই। ছুটে গিয়ে দেখি এক ব্যক্তি পড়ে রয়েছেন। পরে অন্যান্য কর্মীরা জানান তিনি লিয়াম পেইনি। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় পুলিশে।" 

জানা গিয়েছে, চলতি মাসে ওয়ান ডিরেকশনের অন্যান্য সদস্যরা অন্যতম সদস্য নিল হোরানের সঙ্গে একটি কনসার্ট দেখতে বুয়েনস আয়ার্সে গিয়েছিলেন লিয়াম। তবে জনপ্রিয় এই তারকার জীবন নিয়ে নানা বিতর্ক রয়েছে। খ্যাতি লাভের পর থেকেই ধীরে ধীরে নেশায় ডুবে গিয়েছিলেন লিয়াম। দীর্ঘদিন কাটিয়েছেন নেশামুক্তি কেন্দ্রে। এই অন্ধকার সময়ের কথা নিজেই সংবাদমাধ্যমে তুলে ধরেছিলেন লিয়াম। তাঁর মৃত্যুতে শোকপ্রকাশ করে এক জনপ্রিয় চ্যানেল এক্স হ্যান্ডেলে লেখে, 'লিয়াম পেইনির মৃত্যুর খবরে আমরা শোকস্তব্ধ। এই কঠিন সময়ে আমরা তাঁর পরিবারের পাশে রয়েছি।' যদিও এখনও পর্যন্ত যে ব্যান্ডের সঙ্গে লিয়াম কাজ করেছেন তারা কোনও বিবৃতি দেয়নি। ঘটনার তদন্ত জারি রেখেছে পুলিশ।  

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • হোটেলের বারান্দা থেকে পড়ে মৃত্যু হল ওয়ান ডিরেকশনের বিখ্যাত গায়ক লিয়াম পেইনের।
  • তাঁর আকস্মিত মৃত্যুতে হতবাক বিশ্ব। শোকস্তব্ধ গোটা সঙ্গীত জগৎ।
  • বুধবার আর্জেন্টিনায় হোটেলের তৃতীয় তলায় নিজের ঘর থেকে পড়ে যান লিয়াম। সেখানেই মৃত্যু হয় ৩১ বছরের গায়কের।
Advertisement