shono
Advertisement

স্বাধীনতা দিবসে বক্স অফিসে ঝড় তুলল Gadar 2! ৫ দিনেই পেরোল ২০০ কোটির গণ্ডি

সব রেকর্ড ভেঙে গুঁড়িয়ে দিচ্ছে সানি দেওলের ‘ঢায় কিলো কা হাত’!
Posted: 01:03 PM Aug 16, 2023Updated: 01:03 PM Aug 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০০১ সালে মুক্তি পেয়েছিল ‘গদর: এক প্রেমকথা’ (Gadar: Ek Prem Katha)। ২২ বছর পরে মুক্তি পেয়েছে ছবির সিক্যুয়েল ‘গদর ২’ (Gadar 2)। প্রথম ছবির সাফল্যকে কি স্পর্শ করতে পারবে নতুন ছবি? এই প্রশ্নটা ছিলই। সেই সঙ্গে প্রশ্ন ছিল, ৬৫ বছরের সানিকে (Sunny Deol) কি দর্শক মেনে নেবে? ছবি মুক্তির পর থেকেই উত্তর মিলতে শুরু করেছে। মঙ্গলবার, স্বাধীনতা দিবসে ৫৫ কোটির ব্যবসা করল অনিল শর্মার ছবিটি। সব মিলিয়ে ২০০ কোটির গণ্ডি পেরিয়ে গেল ‘গদর ২’। এক বিনোদন সংক্রান্ত ওয়েবসাইটের দাবি তেমনই।

Advertisement

যে হারে এগোচ্ছে গদর, তাতে ২৫০ কোটির গণ্ডিও বুধবারই ডিঙিয়ে যাওয়া উচিত। নিশ্চিত ফিল্ম গবেষকরা। কেননা ইতিমধ্যেই ছবিটি রোজগার করে ফেলেছে ২২৯ কোটি টাকা। গত শুক্রবার মুক্তি পাওয়ার পর প্রথম দিনই ৪০ কোটি টাকা উপার্জন করেছিল ‘গদর ২’। পরের দিন শনিবার ৪৩ কোটি ও রবিবার ৫১ কোটি টাকা উপার্জন করেছিল সানির এই ছবি। সোমবার তা সামান্য কমলেও ছিল ৩৮ কোটি টাকা। এরপর স্বাধীনতা দিবসে ৫৫.৫ কোটি টাকার উপার্জনে মাধ্যমে ২০০ কোটির গণ্ডি মাত্র ৫ দিনে টপকে ব্লকবাস্টার হওয়ার পথে ‘গদর ২’।

[আরও পড়ুন: উপাচার্য পেতে চলেছে যাদবপুর? ছাত্রমৃত্যুর আবহেই আজ জরুরি বৈঠকের ডাক রাজ্যপালের]

শাহরুখ খান অভিনীত ‘পাঠান’কে টেক্কা দিতে না পারলেও সলমন খান, রণবীর কাপুরদের রেকর্ড ভেঙে গুঁড়িয়ে দিয়েছে সানি দেওলের ‘ঢায় কিলো কা হাত’! ৫৭ বছর বয়সে কিং খান যেখানে অতিমারী উত্তরপর্বে ধুঁকতে থাকা বলিউডের ব্যবসার গ্রাফ ঘুরিয়ে দিয়েছেন, সেখানে নবীন প্রজন্মের হিরোদের বক্সঅফিসে রীতিমতো টেক্কা দিয়ে সিনেমা সুপারহিট করে দেখালেন ষাটোর্ধ্ব সানি দেওল। এপ্রসঙ্গে সানির মন্তব্য, “আমি দারুণ খুশি। ‘গদর’-এর সিক্যুয়েলটা যখন শুট করছিলাম, তখনও জানতাম না যে দর্শকদের এত ভালো লাগবে।”

[আরও পড়ুন: টানা দু’দিন কলকাতা-সহ দক্ষিণের সব জেলায় হবে বৃষ্টি, কেমন থাকবে পাহাড়ের আবহাওয়া?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement