shono
Advertisement

ফের মা হচ্ছেন জেনেলিয়া ডি’সুজা? অভিনেত্রীর ভিডিও দেখে হইচই বলিউডে

ভাইরাল হওয়া ভিডিও নিয়ে মুখে কুলুপ অভিনেত্রীর।
Posted: 02:09 PM Sep 11, 2023Updated: 02:12 PM Sep 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের কি মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী জেনেলিয়া ডি’সুজা? সম্প্রতি ভাইরাল হওয়া এক ভিডিও থেকে এমনই খবর ছড়িয়ে পড়ল গোটা বলিপাড়ায়। যেখানে জেনেলিয়াকে দেখা গেল ঢিলে ঢালা পোশাক পরতে। এমনকী, বার বার পেটে হাত দিয়ে নিজেকে সামলাতেই দেখা গেল। শুধু তাই নয়, ভিডিওতে দেখা গিয়েছে, জেনেলিয়ার স্বামী অভিনেতা রীতেশ দেশমুখ বউকে আগলে রাখছিলেন।

Advertisement

তবে এই নিয়ে জেনেলিয়া কিছু না বললেও, রীতেশ স্পষ্ট জানিয়েছেন, ”আরও কয়েকটি সন্তানের বাবা হলে মন্দ হবে না। তবে এই খবরটা একেবারেই ভুল।” 

২০০৩ সালে ‘তুঝে মেরি কসম’ ছবি থেকে অভিনয় জগতে পা রাখেন রীতেশ (Riteish Deshmukh) ও জেনেলিয়া (Genelia Deshmukh )। সেখান থেকেই বন্ধুত্ব। তারপর টানা ৯ বছরের প্রেম। ২০১২ সালে বিয়ে করেন জেনিলিয়া ও রিতেশ। তাঁদের দুই সন্তান রিয়ান ও রাহিল। ঘর সংসার গুছিয়ে ফের বলিউডের পর্দায় জুটি বাঁধতে চলেছেন রীতেশ ও জেনেলিয়া।

[আরও পড়ুন: ৪ দিনেই ৪০০ কোটির ক্লাবে ‘জওয়ান’, বক্স অফিসে সব রেকর্ড ভেঙে খানখান শাহরুখের!]

বিয়ে ও সন্তান জন্মের পর নিজেকে কাজের থেকে দূরে সরিয়ে রেখেছিলেন জেনেলিয়া। সিনেমায় ফের দেখা যায় ২০২০ সালে ‘ইটস মাই লাইফ’ দিয়ে। এরপর দেখা যায় ২০২২ সালে মারাঠি ছবি বেদ-এ। সেই ছবির পরিচালক ছিলেন রীতেশ। এরপর তেলুগু-কন্নড় দ্বিভাষিক ছবি জুনিয়র-এ তাঁর কাজ করার কথা রয়েছে। সম্প্রতি তাঁকে দেখা গিয়েছিল ‘ট্রায়াল পিরিয়ড’ ছবিতে।

[আরও পড়ুন: ‘সংসদ ভবনে শাহরুখের জওয়ান দেখানোর সাহস আছে?’, মোদি সরকারকে চ্যালেঞ্জ কংগ্রেস নেতার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement