shono
Advertisement

বক্স অফিসে ঝড় তুলে ১৫০ কোটির ক্লাবে ‘গোলমাল এগেইন’

অনেকটাই পিছনে আমির খানের 'সিক্রেট সুপারস্টার'। The post বক্স অফিসে ঝড় তুলে ১৫০ কোটির ক্লাবে ‘গোলমাল এগেইন’ appeared first on Sangbad Pratidin.
Posted: 03:43 PM Oct 27, 2017Updated: 03:16 PM Sep 26, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময়টা দারুন যাচ্ছে রোহিত শেট্টির। তাঁর পরিচালিত সিনেমা ‘গোলমাল এগেইন’ প্রথম সপ্তাহেই ১৫০ কোটি টাকার ক্লাবে প্রবেশ করল। সিনেমাটি মুক্তি পাওয়ার পর মাত্র ছয় দিনেই এই কৃতিত্ব অর্জন করল। ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ তাঁর টুইটার অ্যাকাউন্টে এই খবর জানিয়েছেন। ভারত ও বিদেশে কোথায় কত টাকা ঘুরে তুলেছে সিনেমাটি, আসুন দেখে নেওয়া যাক।

Advertisement

ভারতে ১২৬ কোটি টাকারও বেশি ব্যবসা করেছে গোলমাল এগেইন। বিদেশে ব্যবসা করেছে ২৭ কোটি টাকার কিছু বেশি। গত ২০ অক্টোবর মুক্তি পেয়েছে সিনেমাটি। দিওয়ালি রিলিজ বলে প্রথমেই খানিকটা অ্যাডভান্টেজ পেয়েছিল অজয় দেবগন, তুষার কাপুর, আরশাদ ওয়ারসি, কুণাল খেমু, শ্রেয়াস তলপাড়ে অভিনীত এই সিনেমা। বাড়তি পাওনা হিসাবে রয়েছেন টাব্বু ও পরিণীতি চোপড়া।

[শুধু শরীরের বিচারে ‘সেক্সি’ হয় না কেউ, কেন বললেন এই অভিনেত্রী?]

গোপাল-লক্ষ্মণদের পাগলামো তো রয়েছেই, সেই সঙ্গে বাড়তি পাওনা হিসেবে রয়েছে ভূতুড়ে কাণ্ডকারখানা। এই ভূতকে আবার কোল্ড ক্রিম-এর মন্ত্র পড়ে বশ করার চেষ্টা করছেন টাব্বু। কিন্তু আয়ত্তে আসার বদলে সে অশরীরী ঢুকে বসে তুষার কাপুরের শরীরের অন্দরে। ফল, গত তিন মরশুমে কথা না বলা তুষারের মুখে এ ছবিতে কথাও ফুটেছে।

এভাবেই আবার গোলমাল ঘটিয়ে ফেলেছেন রোহিত শেট্টি। কমেডির টোটকা তো রয়েছেই, পাশাপাশি রয়েছে দেদার অ্যাকশন। ক্যামেরার সামনে গাড়ি নিয়ে স্টান্টের বহর এই ছবিতেও বহাল রেখেছেন পরিচালক। আর চেনা এই মন্ত্রেই ফের দর্শকদের মন জয় করছেন তিনি। পাশাপাশি, দর্শক বহুদিন বাদে নয়ের দশকের জনপ্রিয় অনস্ক্রিন জুটি অজয়-টাব্বুর যুগলবন্দি দেখতে পেল এই সিনেমায়।

অন্যদিকে, প্রায় একইসঙ্গে মুক্তি পাওয়া আমির খানের সিক্রেট সুপারস্টার এখনও পর্যন্ত ৫৪.৫৮ কোটি টাকার ব্যবসা করেছে।

The post বক্স অফিসে ঝড় তুলে ১৫০ কোটির ক্লাবে ‘গোলমাল এগেইন’ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement