shono
Advertisement

‘চিরদিনই তুমি যে আমার’ছবির গানে মঞ্চ মাতালেন রাহুল, কী প্রতিক্রিয়া নেটিজেনদের?

সোশ্যাল মিডিয়ায় গানের ভিডিওটি পোস্ট করেছেন অভিনেতা।
Posted: 05:39 PM Oct 29, 2022Updated: 05:39 PM Oct 29, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনয়ের পাশাপাশি ভাল গানও গাইতে পারেন অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায় (Rahul Banerjee)। সেই প্রমাণ দিলেন সোশ্যাল মিডিয়ায়। আপলোড করলেন নিজের গান গাওয়ার ভিডিও। তাতেই ফেরালেন ২০০৮ সালে মুক্তি পাওয়া ‘চিরদিনই… তুমি যে আমার’ সিনেমার স্মৃতি। 

Advertisement

কোনও অনুষ্ঠানে গিয়েছিলেন রাহুল। সেখানেই মাইক হাতে  ‘চিরদিনই… তুমি যে আমার’ (Chirodini Tumi Je Amar) সিনেমার “পিয়া রে পিয়া রে / কাঁদে এই হিয়া রে…” গানটি  গেয়ে ওঠেন। সেই ভিডিও শুক্রবার আপলোড করেন রাহুল। ক্যাপশনে মজা করে লেখেন, “কোকিল ভাজা কণ্ঠ।” 

[আরও পড়ুন: ‘বিজেপির টিকিট দিলে লোকসভা ভোটে লড়তে চাই’, খোলাখুলি ঘোষণা কঙ্গনা রানাউতের]

রাহুল নিজের কণ্ঠ নিয়ে যতোই মশকরা করুন না কেন নেটিজেনদের তাঁর গান ভালই লেগেছে। “এই কণ্ঠটাই তো পছন্দের… সাথে মানুষটাও… অনেকটা সম্মান আর ভালবাসা রইল…এগিয়ে যাও তুমি দাদা।” এমন মন্তব্য করা হয়েছে রাহুলের পোস্টে। ছোটবেলা থেকেই অভিনেতাকে ভালবাসেন, সেকথাও জানিয়েছেন একজন। একজন আবার লিখেছেন, “তোমার সিনেমার গান … তুমি যতবার ইচ্ছে, যেভাবে ইচ্ছে গাইতে পারো… তবে গানটা খুবই সুন্দর হয়েছে।” এভাবেই রাহুলের গানের তারিফ করেছেন নেটিজেনরা। 

উল্লেখ্য, তামিল সিনেমা ‘কাঢাল’-এর রিমেক ‘চিরদিনই… তুমি যে আমার’। রাজ চক্রবর্তীর (Ra Chakraborty) পরিচালনায় এ ছবিতে জুটি বেঁধেছিলেন রাহুল ও প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)। তুমুল জনপ্রিয় হয়েছিল ছবিটি। ‘পিয়া রে…’ গানটিও সে সময় লোকের মুখে মুখে ফিরত। মঞ্চে উঠে নিজের সিনেমার গান গেয়ে যেন সেই স্মৃতিই ফিরিয়ে দিলেন রাহুল। নিজেও যেন স্মৃতির স্মৃতির সরণি বেয়ে ১৪ বছর আগে অর্থাৎ ২০০৮ সালেই ফিরে গিয়েছিলেন। তাঁর সেই আবেগ অনুরাগীদেরও মন ছুঁয়ে গিয়েছে। 

[আরও পড়ুন: ‘ঝুলনকে আরও কাছ থেকে জানলাম’, কলকাতায় ‘চাকদা এক্সপ্রেসে’র শুটিং করে আবেগপ্রবণ অনুষ্কা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement