shono
Advertisement

সেকাল আর একাল, কত বড় হয়ে গিয়েছে ‘পটল কুমার গানওয়ালা’ আর ‘ভুতু’! দেখুন

দুই অভিনেত্রী আর সেই ছোট্টটি নেই।
Posted: 04:54 PM Jul 12, 2023Updated: 04:54 PM Jul 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘আমরা তো আর ছোট নেই…’, জনপ্রিয় বাংলা গানের এই কথাগুলি হিয়া দে ও আরশিয়া মুখোপাধ্যায়ের ক্ষেত্রে যেন ঘোর বাস্তব। এক সময় ‘পটল কুমার গানওয়ালা’ হিসেবে দর্শকদের মনে জায়গা করে নিয়েছিল ছোট্ট হিয়া। অন্যদিকে ‘ভুতু’ হিসেবে বাংলা টেলিভিশনের পর্দা মাতিয়ে রেখেছিল মিষ্টি আরশিয়া। তবে দুই অভিনেত্রী আর সেই ছোট্টটি নেই, এখন তাঁরা পুরোপুরি টিনেজার। আর এখনও সেলফি তুলতে বেশ পারদর্শী।
প্রমাণ, আরশিয়ার পোস্ট করা এই ছবি।

Advertisement

 

২০১৫ সালে স্টার জলসায় শুরু হয়েছিল ‘পটল কুমার গানওয়ালা’। ছোট্ট পটলের চরিত্রে টেলিভিশনের দর্শকদের মন জয় করে নিয়ে হিয়া দে। টিআরপি তালিকায় সেরার স্থান বেশ কিছুদিন ধরে রেখেছিলেন সেই সিরিয়াল। ২০১৭ সালে সিরিয়ালের শেষ এপিসোড সম্প্রচারিত হওয়ার পরও হিয়ার জনপ্রিয়তায় ভাটা পড়েনি। ধারাবাহিকের হিন্দি রিমেক পর্যন্ত হয়েছে। নাম দেওয়া হয়েছে ‘কুলফিকুমার বাজেওয়ালা’।

[আরও পড়ুন: ভালবাসার মরশুম! পাহাড় থেকে ছবি পোস্ট করে ‘প্রেমে’র খবর দিলেন নবনীতা!]

এদিকে ‘পটল কুমার গানওয়ালা’ শুরর মাস কয়েক পরই Zee বাংলায় ‘ভুতু’ শুরু হয়ে যায়। ড়িতে রাত ৯টা বাজলেই সবার চোখ আটকে যেত টিভির পর্দায়। বাড়ির ছোট থেকে বড় সবাইকে যিনি এককথায় বেঁধে রেখেছিলেন তিনি ছোটপর্দার সুপারস্টার আরশিয়া মুখোপাধ্যায় অর্থাৎ সকলের আদরের ভুতু।

দুই চ্যানেলের দুই ধারাবাহিকের যতই টিআরপির লড়াই থাক বাস্তবে কিন্তু হিয়া ও আরশিয়া বেশ সখ্যতা। তা এই ছবি দেখলেই বোঝা যায়। এখন দু’জনেই টিনএজার। তবে ছেলেবেলার সারল্য এখনও যেন মুখে লেগে রয়েছে। “সেই ২০১৫ সাল থেকে আমরা সেলফি ক্যুইন”, ছবির ক্যাপশনে একথাই লিখেছেন আরশিয়া।

[আরও পড়ুন: ‘আমার আগে জেনে ফেলে আমি কী চাই…’, কে এই ব্যক্তি যাঁর প্রশংসায় পঞ্চমুখ ক্যাটরিনা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement