shono
Advertisement

রহস্যে মোড়া মিমির ‘খেলা যখন’ছবির পোস্টার, সত্যের খোঁজে অভিনেত্রীর সঙ্গী কারা?

ডিসেম্বর মাসের শুরুতেই মুক্তি পাচ্ছে ছবিটি।
Posted: 09:15 PM Nov 08, 2022Updated: 09:15 PM Nov 08, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রহস্য ও রোমাঞ্চ নিয়ে বড়পর্দায় ফিরছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। অরিন্দম শীলের পরিচালনায় ‘খেলা যখন’ (Khela Jawkhon) সিনেমায় মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি। বহুদিন ধরেই এই ছবির অপেক্ষায় ছিলেন দর্শকরা। সেই অপেক্ষার অবসান ঘটিয়ে মঙ্গলবার প্রকাশ করা হল ছবির পোস্টার।

Advertisement

এসভিএফ, ক্যামেলিয়া প্রোডাকশন ও রাজপ্রতীম ভেঞ্চার্সের প্রযোজনায় তৈরি হয়েছে ‘খেলা যখন’। ছবিতে উর্মির ভূমিকায় অভিনয় করছেন মিমি। কাহিনি অনুযায়ী নিজের পরিচয়ের খোঁজে নানা বিপত্তির মুখে পড়তে হয় উর্মিকে। একের পর এক রহস্যের মুখোমুখি হয় সে। রহস্যের এই জাল কি কাটতে পারবেন উর্মি? প্রশ্নের উত্তর জানা যাবে ২ ডিসেম্বর। সেদিনই মুক্তি পাচ্ছে সিনেমাটি।

[আরও পড়ুন: বাংলার প্রযোজকের গল্প চুরির অভিযোগের জের! পিছোল বলিউড ছবি ‘মিস্টার মাম্মি’র মুক্তি]

ছবিতে মিমির পাশাপাশি দেখা যাবে অর্জুন চক্রবর্তীকে (Arjun Chakrabarty)। দর্শকদের কাছে এ যেন ঠিক ‘গানের ওপারে’ ধারাবাহিকের রিইউনিয়ন। সেখান থেকেই দুই তারকার অভিনয় জীবনের পাঠ শুরু। তারপর অবশ্য ‘বাপি বাড়ি যা’ ও ‘ক্রিসক্রস’ ছবিতে দেখা গিয়েছিল মিমি ও অর্জুন জুটিকে। এবার ‘খেলা যখন’ সিনেমার পোস্টারে বেশ অ্যাকশনের মেজাজেই দেখা যাচ্ছে জনপ্রিয় এই জুটিকে।

মিমি-অর্জুন ছাড়াও সুস্মিতা চট্টোপাধ্যায়, অনিন্দ্য চট্টোপাধ্যায়, অলকানন্দা রায়, বরুণ চন্দ। ছবির সংগীতের দায়িত্বে রয়েছেন বিক্রম ঘোষ। এর আগে ২০২১ সালে ছবির শুটিং নিয়ে জানাতে গিয়ে মিমি বলেছিলেন, “তিন বছর আগেই এই ছবি তৈরির কথা ছিল। তবে নানা কারণে এই ছবির শুটিং পিছিয়ে যাচ্ছিল। তবে এবার শুটিং শুরু হওয়ার খবর পেয়ে সত্যি আনন্দ লাগছে। ফের অর্জুনের সঙ্গে কাজ করব, এটা ভেবেও আলাদা আনন্দ হচ্ছে।”

[আরও পড়ুন: শরীরে নতুন করে সংক্রমণ! এখন সংকট কাটেনি ঐন্দ্রিলা শর্মার]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement