shono
Advertisement

‘সালার’-এর ট্রেলারে রক্তগঙ্গা বইয়ে দিলেন প্রভাস, কেন রণংদেহী মেজাজে তারকা?

২২ ডিসেম্বর মুক্তি নতুন এই ছবির। সেদিনই আবার শাহরুখের 'ডাঙ্কি'র মুক্তি পাবে।
Posted: 09:32 PM Dec 01, 2023Updated: 09:39 PM Dec 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘বাহুবলী’র পর থেকে সাফল্যের মুখ দেখেননি প্রভাস। বক্স অফিসে ডাহা ফেল ‘আদিপুরুষ’। ছবি নিয়ে তুমুল বিতর্ক হয়েছে। নিন্দার মুখে পড়েছেন প্রভাস-কৃতীরা। কিন্তু প্রভাস দমবার পাত্র নয়। ফের রণংদেহি মেজাজে ক্যামেরার সামনে হাজির দক্ষিণী তারকা। শুক্রবারই প্রকাশ্যে এল ‘সালার’-এর (Salaar) ট্রেলার।

Advertisement

শুধু প্রভাস নন, এই ছবিতে রয়েছে আরেক দক্ষিণী তারকা, পৃথ্বীরাজ সুকুমারণ। দেবার ভূমিকায় অভিনয় করেছেন প্রভাস (Prabhas)। পৃথ্বীরাজ তাঁর বন্ধু বরদারাজার চরিত্রে। জগপতি বাবু হয়েছে রাজামান্নার। খানসারে বিশাল সাম্রাজ্য রাজামান্নারের। এর উত্তরসূরি হিসেবে ছেলে বরদারাজাকে বেছে নেয় সে। কিন্তু ডাকাত বংশের এই রাজমুকুট পাওয়া সহজ নয়। রয়েছে ষড়যন্ত্রের কাঁটাতার। বন্ধুর জন্যই রণংদেহি মেজাজে যুদ্ধক্ষেত্রে নামে দেবা।

[আরও পড়ুন: ‘লৌহ কপাটে’র পর পদক বিতর্ক! নজরুলের আসল জগৎতারিণী-পদ্মভূষণ কোথায়?]

‘কেজিএফ’ নির্মাতা প্রশান্ত নীল পরিচালিত এই ছবি নিয়ে প্রথম থেকেই উত্তেজনা ছিল তুঙ্গে। যশের চরিত্রের সঙ্গে প্রভাসের চরিত্রকে মিলিয়ে দেওয়া হয়েছে এই ছবিতে। তবে টিজারে প্রভাসকে না দেখতে পেয়ে খানিক হতাশই হন ভক্তরা। সেই আঁশ ট্রেলারে মিটল। ছবিতে প্রভাস-পৃথ্বীরাজ ছাড়াও রয়েছেন শ্রুতি হাসান, টিনু আনন্দ, শ্রিয়া রেড্ডি।

প্রভাসের নতুন এই মুক্তি পাওয়ার কথা ছিল সেপ্টেম্বর মাসের ২৮ তারিখ। কিন্তু তার বদলে ২২ ডিসেম্বরকেই মুক্তির তারিখ হিসেবে বেছে নেওয়া হয়। উল্লেখ্য, ২২ ডিসেম্বরই শাহরুখের ‘ডাঙ্কি’ মুক্তি পাবে। ফলে কিং খানের সঙ্গে একেবারে সম্মুখ সমরে দক্ষিণী তারকা।

[আরও পড়ুন: কিরণ খেরের বদলে চণ্ডীগড় লোকসভা কেন্দ্রে BJP প্রার্থী কঙ্গনা? জবাব দিলেন নায়িকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement