shono
Advertisement

রক্তের বদলা রক্ত! ‘পারিয়া’য় দুরন্ত লড়াই বিক্রমের, ট্রেলার শেয়ার করলেন জিৎ

তথাগত মুখোপাধ্যায় পরিচালিত ছবির আগাম ঝলকে অঙ্গনা রায়, শ্রীলেখা মিত্র, অম্বরীশ ভট্টাচার্য, সৌম্য মুখোপাধ্যায়রাও নজর কাড়লেন।
Posted: 10:54 AM Jan 24, 2024Updated: 12:19 PM Jan 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘যতটা রক্ত ওদের ঝরেছে, ততটাই রক্ত ঝরবে। যতগুলো ঘা ওদের মেরেছো ততটাই মার পড়বে’, এমন সংলাপই ছিল ‘পারিয়া’র (Pariah Trailer) টিজারে। ট্রেলারেও তার অন্যথা হল না। নিরীহ প্রাণীদের বাঁচাতে অস্ত্র হাতে তুলে নিয়েছেন বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee)। তিন মিনিটের ভিডিওতেই তাঁর দুরন্ত লড়াইয়ের আভাস পাওয়া গেল।

Advertisement

তথাগত মুখোপাধ্যায়ের পরিচালনায় এই ছবিতে অভিনয় করেছেন বিক্রম। তিনি ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অঙ্গনা রায়, শ্রীলেখা মিত্র, অম্বরীশ ভট্টাচার্য, সৌম্য মুখোপাধ্যায়। অভিনয় করেছেন তপতী মুন্সী, দেবাশিস রায়, লোকনাথ দে, দেবপ্রসাদ হালদার, বিমল গিরি, সাহির রাজ।

[আরও পড়ুন: মুক্তির আগেই ‘ফাইটার’-এ নিষেধাজ্ঞার ধাক্কা! কোথায় কোথায় নিষিদ্ধ হৃতিক-দীপিকার ছবি?]

ছবিতে কারখানার শ্রমিকের চরিত্রে অভিনয় করেছেন বিক্রম। এর জন্য নিজের লুকও পালটে ফেলেছেন অভিনেতা। কড়া ডায়েট মেনে তৈরি করেছেন সিক্স প্যাক অ্যাব। ট্রেলারে বিক্রমের চরিত্রকে বিধ্বংসী মেজাজেই দেখা যাচ্ছে। কাহিনি যেটুকু জানা গিয়েছে সেই অনুযায়ী, এক পাইস হোটেলে নিয়মিত খাওয়া-দাওয়া করে বিক্রমের চরিত্র। হোটেলের মালকিন পাড়ার কিছু কুকুরকে রোজ খেতে দেয়। তার মধ্যে থেকেই এক ছোট্ট কুকুরের সঙ্গে বিক্রমের চরিত্রের বন্ধুত্ব হয়।

আচমকা ছোট্ট কুকুরটি নিখোঁজ হয়ে যায়। এর নেপথ্যে কি কোনও বড় চক্র রয়েছে? জানা যাবে আগামী ৯ ফেব্রুয়ারি। সেদিনই সিনেমা হলে মুক্তি পাবে ‘পারিয়া’। মঙ্গলবার ছবির ট্রেলার লঞ্চে উপস্থিত ছিলেন অভিনেতা-প্রযোজক জিৎ। নায়ক, পরিচালক ও কলাকুশলীদের ভূয়সী প্রশংসা করেন তিনি। নিজের সোশাল মিডিয়াতেও ট্রেলারটি শেয়ার করেছেন সুপারস্টার।

[আরও পড়ুন: অস্কারে চূড়ান্ত মনোনয়নে ‘ওপেনহাইমার’-এর দাপট, কোনও ভারতীয় ছবি জায়গা পেল?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement