shono
Advertisement

বচ্চন পরিবারে ভাঙন, স্ত্রী ঐশ্বর্যর সঙ্গেও তুমুল অশান্তি! কেন নির্বাক অভিষেক?

নিজের বিয়ে ভাঙার জল্পনা নিয়ে এখনও পর্যন্ত একটি শব্দও খরচ করেননি জুনিয়র বচ্চন।
Posted: 09:26 PM Jan 05, 2024Updated: 09:29 PM Jan 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বচ্চন পরিবারে ভাঙন, মেয়েকে নিয়ে শ্বশুরবাড়ি ছেড়েছেন ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan), অভিষেক বচ্চনের সঙ্গে নাকি তাঁর বিচ্ছেদ হতে চলেছে — গত কয়েক দিন ধরেই এমন নানা খবর শোনা যাচ্ছে। কিন্তু বচ্চন পরিবার বা অভিষেক-ঐশ্বর্যর পক্ষ থেকে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। এমনিতে অভিষেক বচ্চন সোশাল মিডিয়ায় সক্রিয়। কিন্তু এ বিষয়ে কোনও শব্দ খরচ করেননি। কিন্তু কেন?

Advertisement

 

মনে করা হচ্ছে, এর কারণ ঐশ্বর্য রাই বচ্চন। কীভাবে? এক সময় তিনিই অভিষেককে (Abhishek Bachchan) কটাক্ষ, সমালোচনা, জল্পনা নিয়ে মুখ খুলতে বারণ করেছিলেন। অভিষেক নাকি নিজে এ কথা জানিয়েছিলেন এক সাক্ষাৎকারে। কী এমন মন্ত্র দিয়েছিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী? তিনি বলেছিলেন, সমালোচনা কিংবা বিচ্ছেদের গুঞ্জনের মতো বিষয় হাঁসের পিঠের জলের মতো। সহজেই ঝেড়ে ফেলা যায়।

[আরও পড়ুন: জানুয়ারি মাসেই শ্বেতা-রুবেলের বিয়ে! ব্যাপার কী? সত্যিটা জানালেন অভিনেতা]

২০০৭ সালে অভিষেক ও ঐশ্বর্যর বিয়ে হয়। বচ্চন পরিবারের বধূ হন প্রাক্তন বিশ্বসুন্দরী। ২০১১ সালের ১৬ নভেম্বর অভিষেক-ঐশ্বর্যর একমাত্র মেয়ে আরাধ্যার জন্ম হয়। শোনা যায়, বিয়ের কিছু দিন পর থেকেই নাকি শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে ঐশ্বর্যর বনিবনা নেই। এমনকী ননদ শ্বেতা বচ্চনের সঙ্গেও অভিনেত্রীর দূরত্ব রয়েছে। কিন্তু বচ্চন পরিবারে ভাঙনের জল্পনা গত বছরের দিওয়ালির পর থেকে আরও জোরাল হয়।

একদিকে যখন বচ্চন পরিবারের দিওয়ালির পুজোর আয়োজন হচ্ছিল, অন্যদিকে মেয়েকে নিয়ে মুম্বই ছাড়তে দেখা যায় ঐশ্বর্য রাই বচ্চনকে। এই ঘটনার কিছুদিন পরই খবর মেলে, নিজের বিলাসবহুল বাংলো প্রতীক্ষা মেয়ে শ্বেতার নামে করে দিয়েছেন বিগ বি। বিয়ের আংটিও নাকি খুলে ফেলেছেন ঐশ্বর্য। এমন পরিস্থিতিতেও চুপ অভিষেক! মনে করা হচ্ছে, স্ত্রীর দেওয়া পরমর্শই হয়তো তিনি অক্ষরে অক্ষরে পালন করছেন।

[আরও পড়ুন: সবুজ বিকিনিতে জল থেকে উঠে এলেন মনামী, ভিডিও দেখে শোরগোল নেটপাড়ায়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement