shono
Advertisement

‘আর যাবই না জন্মদিনের পার্টিতে’, আচমকা এমন ধনুকভাঙা পণ অঙ্কুশের, কিন্তু কেন?

ভিডিও শেয়ার করেই কারণ জানিয়েছেন তারকা।
Posted: 01:29 PM Sep 04, 2023Updated: 01:29 PM Sep 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জন্মদিনের পার্টি মানেই হই-হুল্লোড়, আনন্দ, খুনসুটি, কেক আর জিভে জল আনা খাবার। এই ভেবেই হয়তো গিয়েছিলেন অঙ্কুশ (Ankush Hazra)। তারপর যা হল! তাতে অভিনেতার উপলব্ধি আর কখনও কোনও জন্মদিনের পার্টিতে যাবেন না।

Advertisement

কী এমন অভিজ্ঞতা হল? যার জন্য এমন ধনুকভাঙা পণ করে ফেললেন অঙ্কুশের মতো তারকা! উত্তর সোশ্যাল মিডিয়াতেই দিয়েছেন তিনি। যাতে দেখা যাচ্ছে, বার্থ ডে পার্টিতে তাঁকে শূন্যে ঝুলিয়ে দেওয়া হয়েছিল। সেই অবস্থায় ক্রেন জাতীয় যন্ত্র দিয়েই নিচে-উপরে, সামনে-পিছনে নিয়ে যাওয়া হচ্ছিল। এমন পরিস্থিতির মধ্যে থেকেই চকোলেট, চিপস যা পাবেন, তাই-ই তুলে নিতে হবে।

[আরও পড়ুন: ‘কিতনে আদমি থে? ১০ সর্দার’, ‘শোলে’র সংলাপেই ডুরান্ড জয়ের উল্লাস ‘মোহনবাগানি’ সৃজিতের ]

নিচে একটি চারদিক ঘেরা জায়গা ছিল। যেখানে ছিল প্রচুর প্লাস্টিকের বল। তার মধ্যে থেকেই চকোলেট, চিপস বেছে নিতে হচ্ছিল অঙ্কুশকে। এমন পরিস্থিতির মধ্যেও ধেয়ে আসছিল মন্তব্য। “এটা ধেড়ে বাচ্চাদের নয়, ছোট বাচ্চাদের”, “এটা চিপস, অ্যাওয়ার্ড না”, এমন কথা বলা হচ্ছিল। এত প্রতিকূলতার মধ্যেও লক্ষ্যে অবিচল ছিলেন নায়ক। খানকয়েক চিপসের প্যাকেট তো তিনি তুলেই নিয়েছিলেন।

কিন্তু তারপরই ভিডিও শেয়ার করে জানান, এটা হয়তো তাঁর যাওয়া শেষ কোনও বাচ্চার জন্মদিনের পার্টি ছিল। ভাবখানা এমন, ‘আর যাবই না জন্মদিনের পার্টিতে।’ তবে যাঁরা অঙ্কুশকে একটি হলেও জানেন, তাঁর রসিকতা সম্পর্কেও অবহিত থাকেন। তাই অভিনেতা যে একথা মজার ছলে জানিয়েছেন, তা আন্দাজ করাই যায়।

[আরও পড়ুন: দেবের কি ডেঙ্গু হয়েছে? ‘জ্বর গায়েও রাত পর্যন্ত শুটিং করেছেন’, জানালেন ‘মিঠাই’ সৌমিতৃষা]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement