shono
Advertisement

‘ব্যোমকেশ’ নিয়ে প্রশ্নে ফের সৃজিতকে খোঁচা দেবের! এবার কী বললেন?

'Ask Dev' সেশনেই উঠেছিল 'ব্যোমকেশ' প্রসঙ্গ। তাতে টিজার প্রকাশ্যের দিনও জানিয়েছেন তারকা।
Posted: 08:32 PM Jun 18, 2023Updated: 08:32 PM Jun 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিউডে ‘ব্যোমকেশ’ (Byomkesh) নিয়ে তরজা তুঙ্গে। রবিবারই নিজের ব্যোমকেশ-অজিত অর্থাৎ অনির্বাণ ভট্টাচার্য ও রাহুল বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ছবি পোস্ট করে শুটিং শেষের ঘোষণা করেছেন সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji)। আবার এদিনই ‘Ask Dev’ সেশনে দেব যেন টলিউডের পরিচালককে ‘ব্যোমকেশ’ নিয়েই খোঁচা দিলেন।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে প্রশ্নোত্তর পর্ব তারকারা করেই থাকেন। ‘পাঠান’-এর মুক্তির আগে ও পরে শাহরুখ খানও এভাবেই ফ্যানেদের সঙ্গে মনের কথা শেয়ার করেছিলেন। এবার দেব শুরু ‘Ask Dev’ সেশন। রবিবার প্রশ্নোত্তর পর্ব চলাকালীন এক অনুরাগী জানতে চান, কীভাবে ব্যোমকেশের চরিত্রে অভিনয় করতে দেব রাজি হলেন? উত্তরে অভিনেতা প্রযোজক লেখেন, “দু’জন মানুষ আমায় রাজি করিয়েছেন…শ্যামসুন্দর দে এবং সৃজিত মুখোপাধ্যায়। কারণ অবশ্য ভিন্ন।” এর আগের প্রশ্নই ছিল, “নেগেটিভিটি থেকে নিজেকে দূরে রাখেন কীভাবে?”। যার উত্তরে আবার দেব লেখেন, “আমি এড়িয়ে চলি না… শুধু সেগুলি নিয়ে চিন্তা করি না আর সেগুলি থেকে দূরে থাকার চেষ্টা করি।”

[আরও পড়ুন: বাঙালি কনের গলাতেই মালা দিলেন সানিপুত্র করণ দেওল, দেখুন বিয়ের ছবি-ভিডিও ]

প্রসঙ্গত, যখন দেবের ‘ব্যোমকেশ’ হওয়ার খবর শোনা যায় পরিচালক হিসেবে সৃজিতের নাম শোনা গিয়েছিল। কিন্তু পরে সৃজিত জানিয়ে দেন তিনি ‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’ পরিচালনা করছেন না। বিরসা দাশগুপ্তর পরিচালনায় শুটিং শুরু করেন দেব। কিছুদিন আগেই তা শেষ হয়েছে। এর মধ্যে আবার সৃজিতের ‘ব্যোমকেশ’ সিরিজের অজিত অর্থাৎ রাহুল বন্দ্যোপাধ্যায় প্রকাশ্যেই দেবের সত্যান্বেষী হওয়া নিয়ে কটাক্ষ করেছেন। “খুশবন্ত সিংয়ের জোক: দুই পাঞ্জাবি দাবা খেলছে। আর বাঙালির জোক: দেব ব্যোমকেশ”, ফেসবুকে লিখেছিলেন রাহুল।

এমন পরিস্থিতিতেই নিজের টুইটে সৃজিতের নাম । এর মধ্যেই আবার ‘ব্যোমকেশ ও দু্র্গ রহস্য’র টিজার বা ট্রেলার প্রকাশের সম্ভাব্য তারিখ জানিয়ে দিয়েছেন। এক অনুরাগীর প্রশ্নের উত্তরে দেব জানান, আগামী ১০ জুলাই যেকোনও একটি প্রকাশের চেষ্টা চলছে। এর আবার পুলিশের ভূমিকায় তাঁকে যেতে পারে, এমন আশ্বাসও দিয়েছেন তারকা।


[আরও পড়ুন: কেন বিয়ে করলেন? শার্টলেস অক্ষয়কে জড়িয়ে ধরে জবাব দিলেন টুইঙ্কল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement