shono
Advertisement

সারোগেসি বিতর্কে তামিলনাড়ু সরকারকে জবাবদিহি নয়নতারার, কী বললেন অভিনেত্রী?

বিয়ের ৪ মাসেই অভিনেত্রী নয়নতারার যমজ সন্তান কীভাবে? এই প্রশ্ন তোলা হয়েছিল।
Posted: 09:39 PM Oct 16, 2022Updated: 09:39 PM Oct 16, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সারোগেসি বিতর্কে তামিলনাড়ু সরকারকে জবাব দিয়েছেন অভিনেত্রী নয়নতারা (Nayanthara)। তাতেই প্রকাশ্যে এসেছে চাঞ্চল্যকর তথ্য। বিয়ের চার মাসের মধ্যেই যমজ সন্তানের মা হয়েছেন দক্ষিণী অভিনেত্রী। তা নিয়েই প্রশ্ন তোলা হয়। জানতে চাওয়া হয় সারোগেসির নিয়ম তিনি মেনেছেন কিনা। হলফনামা দিয়ে তামিলনাড়ু সরকারের স্বাস্থ্যমন্ত্রককে যাবতীয় প্রশ্নের উত্তর দিয়েছেন তিনি। 

Advertisement

২০১৫ সালে দক্ষিণী পরিচালক ভিগনেশের সঙ্গে সম্পর্কে জড়ান নয়নতারা। চলতি বছরের জুন মাসে বিয়ে করেন তাঁরা। গত ৯ অক্টোবর সোশ্যাল মিডিয়ায় ভিগনেশ জানান, উইয়ার ও উলাগাম নামের  দুই যমজ সন্তানের বাবা-মা হয়েছেন তিনি ও নয়নতারা।  

[আরও পড়ুন: সারা শরীরে জড়ানো প্লাস্টিক, ‘মিলি’র ট্রেলারে চমকে দিলেন জাহ্নবী কাপুর]

কিন্তু, বিয়ের চার মাসের মধ্যেই কীভাবে যমজ সন্তানের মা হলেন নয়নতারা? কিছুদিন আগেও তো তাঁকে ভিগনেশের সঙ্গে বিদেশে জন্মদিন সেলিব্রেট করতে দেখা গিয়েছে। এমন মন্তব্য শোনা যায়। আইনের কিছু বিশেষজ্ঞরা সোশ্যাল মিডিয়ায় জানতে চান, সারোগেসির মাধ্যমে যদি নয়নতারা মা হয়ে থাকেন, তিনি সমস্ত নিয়ম মেনেছেন তো? কারণ ২০২২ সালের জানুয়ারি মাস থেকে এই সংক্রান্ত নিয়ম পালটে গিয়েছে। 

নতুন নিয়ম অনুযায়ী, শারীরিক অক্ষমতার কারণে যদি কেউ মা কিংবা বাবা না হতে পারেন তবেই তাঁকে সারোগেসির অনুমতি দেওয়া হবে। নয়নতারা ও ভিগনেশ এই নিয়ম মেনেছেন কি? এমন প্রশ্নের মুখোমুখি তামিলনাড়ুর স্বাস্থ্যমন্ত্রী মা সুব্রমহ্মণ্যমকেও করা হয়েছিল। প্রশ্নের জবাবে তিনি জানান, বিষয়টি নিয়ে রাজ্য সরকার তদন্ত করবে। তারকা দম্পতি সারোগেসির নিয়ম মেনেছেন কিনা, তা জানতে চাওয়া হবে।

শোনা গিয়েছে, এই প্রশ্নের জবাব হলফনামায় দিয়েছেন নয়নতারা। আর তাতেই চাঞ্চল্যকর তথ্য জানিয়েছেন, অভিনেত্রীর হলফনামা অনুযায়ী বছর ছ’য়েক আগেই তিনি ভিগনেশের সঙ্গে আইনি বিয়ে সেরে রেখেছিলেন। আর এক আত্মীয়ই তাঁর যমজ সন্তানের জন্মদাত্রী মা। সারোগেসির কোনও নিয়ম ভাঙেননি বলেও জানিয়েছেন তারকা দম্পতি। 

[আরও পড়ুন: কলকাতায় পা রাখলেন অনুষ্কা শর্মা, কোথায় হবে ঝুলন গোস্বামীর বায়োপিকের শুটিং?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement