shono
Advertisement

কিরণ খেরের বদলে চণ্ডীগড় লোকসভা কেন্দ্রে BJP প্রার্থী কঙ্গনা? জবাব দিলেন নায়িকা

২০১৪ থেকে এই লোকসভা কেন্দ্রের সাংসদ কিরণ।
Posted: 08:09 PM Dec 01, 2023Updated: 08:37 PM Dec 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গেরুয়া শিবিরের শক্ত ঘাঁটি চণ্ডীগড়। ২০১৪ থেকে এই লোকসভা কেন্দ্রের সাংসদ কিরণ খের (Kirron Kher)। কিন্তু সাম্প্রতিক গুঞ্জন, এই কেন্দ্র থেকে এবার কিরণের বদলে নাকি প্রার্থী হচ্ছেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। সত্যি কি তাই? জবাব দিলেন বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’।

Advertisement

বক্স অফিসে একের পর ফ্লপ কঙ্গনার বলিউড কেরিয়ার নিয়ে প্রশ্ন তুলেছে। কিছুদিন আগে মুক্তি পাওয়া ‘তেজস’ও ডাহা ফেল। নিন্দুকরা এর জন্য কঙ্গনার ঠোঁটকাটা স্বভাবকে দায়ী করেছেন। সেই কারণেই অভিনেত্রী পেয়েছেন বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’-এর খেতাব।  অবশ্য এতে কঙ্গনার কোনও হেলদোল নেই। রাজনৈতিক বিষয় নিয়েও মতামত প্রকাশ করে থাকেন তিনি।

[আরও পড়ুন: ‘কড়ক সিং’ হিসেবে পঙ্কজ ত্রিপাঠীকে পাওয়া কতটা কঠিন ছিল? জানালেন অনিরুদ্ধ]

মোদিভক্ত কঙ্গনা। দরাজ গলায় প্রধানমন্ত্রীর প্রশংসা করেন তিনি। আবার ‘তেজস’-এর স্পেশাল স্ক্রিনিংয়ে যোগী আদিত্যনাথের সঙ্গেও দেখা গিয়েছে তাঁকে। এমন পরিস্থিতিতেই একটি সংবাদপত্রের স্ক্রিনশট ভাইরাল হয়। যেখানে কঙ্গনার বক্তব্য হিসেবে লেখা হয়, “আপনাদের শহর চণ্ডীগড়ে আসছি।” আর নিচে লেখা হয় কঙ্গনা ভোটে লড়বেন। এতেই প্রশ্ন ওঠে, তাহলে কি কিরণ খেরের বদলে এবার চণ্ডীগড় লোকসভা কেন্দ্রে বিজেপির প্রার্থী কঙ্গনা?

 

খবরের কাগজের স্ক্রিনশট শেয়ার করেই জল্পনার জবাব দিয়েছেন কঙ্গনা। অভিনেত্রী জানান, আত্মীয় ও বন্ধুদের থেকে এই স্ক্রিনশটটি পাচ্ছেন তিনি। কিন্তু এই বক্তব্য তাঁর কোনওভাবেই নয়। আর পুরোটাই রটনা। যদিও নভেম্বর মাসে দ্বারকাধীশ মন্দিরে গিয়ে কঙ্গনা বলেছিলেন, “ভগবান শ্রীকৃষ্ণ আশীর্বাদ করলে লোকসভা ভোটে লড়ব।”

[আরও পড়ুন: শুধু যুদ্ধ নয়, যোদ্ধার গল্প ‘স্যাম বাহাদুর’, ভিকি কৌশল একাই একশো]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement