shono
Advertisement

‘পাঠান’ছবির সাফল্যের কৃতিত্ব ‘বয়কট গ্যাং’য়ের! বিবেক অগ্নিহোত্রীর মন্তব্যে জল্পনা

বক্স অফিসের একের পর এক রেকর্ড ভেঙে চলেছে ‘পাঠান’।
Posted: 04:17 PM Feb 15, 2023Updated: 04:17 PM Feb 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রতিদিন একটু একটু করে হাজার কোটির দিকে এগোচ্ছে ‘পাঠান’ (Pathaan)। এমন পরিস্থিতিতেই শাহরুখ খানের কামব্যাক ছবি নিয়ে চাঞ্চল্যকর মন্তব্য করলেন ‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবির পরিচালক বিবেক অগ্নিহোত্রী। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে একটি ভিডিওতে বিবেককে বলতে শোনা যাচ্ছে, ‘পাঠান’-এর সাফল্যের কৃতিত্ব আসলে বয়কট গ্যাংয়ের। তা কেন্দ্র করেই শুরু হয়েছে চর্চা।

Advertisement

গতকাল অর্থাৎ মঙ্গলবার ছবির প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মসের পক্ষ থেকে যে হিসেবে দেওয়া হয়েছে সেই অনুযায়ী সারা বিশ্বে ৯৫৩ কোটি টাকার ব্যবসা করেছে ‘পাঠান’। ভারতে ছবির আয় ৫৯৩ কোটি টাকা। আর বিদেশে ৩৬০ কোটি টাকা। অর্থাৎ বুধবার দেশের ব্যবসার নিরিখে ‘পাঠান’ ছ’শো কোটির মাইলস্টোন ছুঁয়ে ফেলতেই পারে। এমন পরিস্থিতিতেই বিবেকের ভিডিওটি ভাইরাল হয়। 

 

[আরও পড়ুন: গাড়ির ভিতরে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা নিকের, বিরক্ত প্রিয়াঙ্কা, দেখুন ‘লাভ এগেইন’-এর ট্রেলার]

আদতে শাহরুখের প্রশংসাই করেছেন বিবেক। পরিচালক জানান, শাহরুখের ক্যারিশমা, তাঁর মার্কেটিং স্ট্র্যাটেজির জন্যই ‘পাঠান’ সাফল্য পেয়েছে। তবে কিছু ক্রেডিট সেই সমস্ত মানুষেরও যাঁরা ছবিটি বয়কট করার ডাক দিয়েছিলেন, হাস্যকর মন্তব্য করছিলেন ছবির বিরুদ্ধে।  নিজের এই মন্তব্যের জন্য সমালোচিত হন বিবেক। এরপরই ভাইরাল হওয়া ভিডিও শেয়ার করে পরিচালক লেখেন, “নির্বোধরা ২৫ সেকেন্ডের ক্লিপ দেখে ধারণা করে নিতেই পারেন, আর যাঁদের মাথায় কিছু আছে তাঁরা পুরো ভিডিও ইউটিউবে দেখতে পারেন।”

বক্স অফিসের একের পর এক রেকর্ড ভেঙে চলেছে ‘পাঠান’। এবার বলিউডকে হাজার কোটির ব্যবসার স্বপ্ন দেখাচ্ছে শাহরুখ খানের কামব্যাক ছবি। মঙ্গলবার ভ্যালেন্টাইনস ডে-র দিনও ‘পাঠান’-এর ব্যবসা বেশ ভাল ছিল বলেই খবর। 

[আরও পড়ুন: ‘আমার তরফ থেকে জ্যাকলিনকে প্রেমদিবসের শুভেচ্ছা জানিও’, আরজি জেলবন্দি সুকেশের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement