shono
Advertisement

ঐন্দ্রিলার মৃত্যুর এতদিন পর ফেসবুকে সব্যসাচী, সায়ক-পায়েলের সঙ্গে মিলে কী বললেন?

ঐন্দ্রিলার মৃত্যুর পরই সোশাল মিডিয়া ছেড়েছিলেন অভিনেতা।
Posted: 08:52 PM Mar 18, 2024Updated: 08:52 PM Mar 18, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: না ফেরার দেশে ঐন্দ্রিলা (Aindrila Sharma)। এখনও যেন বিশ্বাস হয় না অনুরাগীদের। কী লড়াইটা না তাঁর জন্য করেছিলেন সব্যসাচী চৌধুরী। পণ নিয়েছিলেন নিজের ঐন্দ্রিলাকে হাসপাতাল থেকে ফিরিয়ে আনবেন। কিন্তু নিয়তির কাছে হার মানতে হয় অভিনেতাকে। ২০২২ সালের ২০ নভেম্বর সব শেষ হয়ে যায়। ঐন্দ্রিলার মৃত্যুর পরই সোশাল মিডিয়া ছেড়েছিলেন সব্যসাচী। এতদিন বাদে ফিরলেন।

Advertisement

আসলে অভিনেতাকে দেখা গিয়েছে সায়কের ফেসবুক পেজে। সেখানে ‘ন্যাড়া ছাদের গপ্পো’ নিয়ে কথা বলেছেন সব্যসাচী। কী ‘ন্যাড়া ছাদের গপ্পো’? অভিনেতা জানান, এটি একটি ইউটিউব চ্যানেল, যা গত ১০ মাস ধরে চলছে। 

[আরও পড়ুন: কার সুরে মুগ্ধ ‘দাদা’ সৌরভ? হোলি স্পেশাল এপিসোডের আগাম ঝলকেই ফাঁস তথ্য]

নানা গল্প নিয়ে পডকাস্ট শো হয় এই চ্যানেলে। ইতিমধ্যেই একটি গল্পে সায়ক পাঠ করেছেন। এবারের গল্পে পায়েল দের কণ্ঠ শোনা যাবে। আর সেই গল্প নিয়ে কথা বলতেই সব্যসাচী ফেসবুকে ফিরেছেন। জানান, আগামী ৩০ তারিখ থেকে মানিক বন্দ্যোপাধ্যায়ের ‘নেকী’ গল্পটি শোনা যাবে। তাতে পায়েল ছাড়াও যুধাজিৎ, অনিকেতরা পাঠ করেছেন।

এদিন আরও একটি খবর সায়ক-সব্যসাচীরা জানান। কী সেই খবর? এবার থেকে ফেসবুকেও থাকছে ‘ন্যাড়া ছাদের গপ্পো’র পেজ। তার লিঙ্কও সায়ক শেয়ার করেছেন। কাজের কথার মাঝেই আবার সায়কের সঙ্গে ঠাট্টা-ইয়ার্কিতে মাতেন পায়েলরা।

[আরও পড়ুন: শিক্ষা দুর্নীতি থেকে রবিনা ট্যান্ডনের সঙ্গে আইনি যুদ্ধ, সব নিয়ে খোলামেলা আড্ডায় চন্দন]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement