shono
Advertisement

শুটিং শুরুর আগেই বদলে গেল সীতা! রণবীরের ‘রামায়ণ’-এ কে হবেন জানকী?

এর আগে সীতা হিসেবে দক্ষিণী অভিনেত্রী সাই পল্লবীর নাম শোনা গিয়েছিল। এবার জল্পনায় এক তারকাকন্যার নাম।
Posted: 09:06 AM Feb 07, 2024Updated: 09:12 AM Feb 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি বছরের মার্চ মাস থেকেই ‘রামায়ণ’-এর শুটিং শুরু করবেন রণবীর কাপুর (Ranbir Kapoor)। এমন খবরই শোনা গিয়েছিল। এবার অন্য জল্পনায় সরগরম টিনসেল টাউন। শোনা যাচ্ছে, শুটিং শুরুর আগেই রণবীরের ‘রামায়ণ’-এর সীতা বদলে গিয়েছে। এর আগে এই চরিত্রে দক্ষিণী অভিনেত্রী সাই পল্লবীর নাম শোনা গিয়েছিল। কিন্তু এবার এক তারকা সন্তানের নাম উঠে আসছে।

Advertisement

‘অ্যানিম্যাল’ অবতার ছেড়ে ইতিমধ্যেই ক্লিনসেভড হয়েছেন রণবীর। বলিউড মাধ্যম সূত্রে খবর, নীতেশ তিওয়ারির ‘রামায়ণ’-এর জন্যই অভিনেতার এমন ভোলবদল। সূত্রের খবর মানলে, এই ছবিতে রামের চরিত্রে অভিনয়ের জন্য স্বেচ্ছাতেই বড়সড় ত্যাগ করেছেন রণবীর। রামের অবতারে অভিনয়ের জন্য নাকি বিশেষ মেডিটেশনও করছেন তিনি। মেয়ের জন্মের পর থেকেই নাকি ভেগান ডায়েটে থাকতেন রণবীর। এবার পুরোপুরি নিরামিষ আহার করছেন এবং মদও নাকি ছেড়ে দিয়েছেন। কিন্তু অভিনেতার বিপরীতে সীতা হিসেবে কাকে দেখা যাবে?

[আরও পড়ুন: উর্দি পরে চুমু! হৃতিক-দীপিকার ‘ফাইটার’কে আইনি নোটিস বায়ুসেনা অফিসারের]

শোনা যাচ্ছে, সাই পল্লবীর বদলে সীতার চরিত্রে বেছে নেওয়া হয়েছে শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুরকে (Jahnvi Kapoor)। নীতেশের পরিচালনায় ‘বাওয়াল’ ছবিতে অভিনয় করেছেন জাহ্নবী। সেখানেই নাকি তাঁকে পছন্দ হয়ে গিয়েছিল পরিচালকের। তাঁর মনে হয়েছিল, সীতার চরিত্রে জাহ্নবীকেই সবচেয়ে ভালো মানাবে। আর সেই কারণেই তারকাকন্যার এই চরিত্র লাভ।

সূত্রের খবর, লন্ডন ও মুম্বই মিলিয়ে ১২০ দিন ধরে ‘রামায়ণ’-এর (Ramayana) শুটিং হবে। এখনও পর্যন্ত যা শোনা গিয়েছে সেই অনুযায়ী ছবিতে রাবণের ভূমিকায় দেখা যাবে ‘কেজিএফ’ স্টার যশকে। বিভীষণের চরিত্রে অভিনয় করবেন বিজয় সেতুপতি। আর হনুমান হচ্ছেন সানি দেওল।

[আরও পড়ুন: জল্পনাই সত্যি! বিয়ে ভাঙল এষা দেওলের, ১১ বছরের সংসার ভাঙার কারণ কী?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement