shono
Advertisement

মেয়ের অভাব পূরণ করেছিল! বিচ্ছেদ জল্পনার মাঝে চর্চায় অমিতাভ-ঐশ্বর্যের সমীকরণ

ছেলে-বউমার তিক্ততায় ব্যথিত বিগ বি?
Posted: 08:56 PM Dec 09, 2023Updated: 01:57 PM Dec 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বচ্চন পরিবারে বিচ্ছেদের ঘন কালো মেঘ। বলিউডের অন্যতম হাইপ্রোফাইল তারকা দম্পতি অভিষেক বচ্চন (Abhishek Bachchan)ও ঐশ্বর্য রাই বচ্চনের (Aishwrya Rai Bachchan)মধ্যে আনুষ্ঠানিক বিচ্ছেদ এখন সময়ের অপেক্ষামাত্র। দুজনে বেশ কয়েকদিন ধরেই আলাদা থাকেন। সম্প্রতি তাঁরা নিজেদের বিবাহের চিহ্নও মুছে ফেলেছেন বলে শোনা গিয়েছে। টিনসেল টাউনের খবর, পরিবারের সদস্যদের জন্মদিনেও এক হচ্ছেন না অভিষেক-ঐশ্বর্য। এমনই আবহে এবার চর্চায় শ্বশুরবাড়ির সঙ্গে বিশেষত ‘অ্যাংরি ম্যান’ শ্বশুর অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) সঙ্গে পুত্রবধূর সম্পর্ক। শোনা যাচ্ছে, ঐশ্বর্যকে তিনি একেবারে মেয়ের জায়গায় বসিয়েছিলেন। খুবই আপ্লুত ছিলেন প্রাক্তন মিস ওয়ার্ল্ড- অভিনেত্রী পুত্রবধূকে নিয়ে। কিন্তু ছেলের দাম্পত্য সম্পর্কের অবনতিতে সেই পুত্রবধূর সঙ্গেই আর কোনও যোগাযোগ রাখতে নারাজ বিগ বি!

Advertisement

ইদানিং সোশাল মিডিয়ায় (Social Media) ঐশ্বর্যকে ‘আনফলো’ করেছেন অমিতাভ বচ্চন। নাতি অগস্ত্যার প্রথম ছবি ‘দ্য আর্চিস’-এর প্রিমিয়ারে সপরিবারে উপস্থিত থাকলেও দূরত্বটা চোখ এড়ায়নি কারও। কিন্তু গোড়া থেকে সম্পর্কটা এমন ছিল না। বরং ঐশ্বর্যকে ঘরের বউ করে আনার পর অত্যন্ত আনন্দে ছিলেন বিগ বি (Big B)। ‘বহু’ নয়, ‘বেটি’ বলে মনে করতেন। বচ্চন পরিবারের ঘনিষ্ঠ সূত্রে খবর, তার কয়েক বছর আগেই অমিতাভ-জয়ার মেয়ে শ্বেতার বিয়ে হয়ে যায়। শ্বেতা মুম্বই ছেড়ে দিল্লিতে (Delhi) থাকতে শুরু করেন। কন্যার অভাব টের পেতে শুরু করেন বিগ বি। এমনই সময়ে ঐশ্বর্যর আগমন সেই অভাব খানিকটা হলেও পূরণ করেছিল। একথা স্বীকার করেছেন জয়া বচ্চনও। দীর্ঘদিন শ্বশুর-বউমার দারুণ সম্পর্ক ছিল বলে শোনা যায়।

[আরও পড়ুন: লটারি জেতার ২৪ ঘণ্টার মধ্যে পুকুরে মিলল যুবকের দেহ, টাকার লোভে খুন?]

তবে শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে পুত্রবধূর সম্পর্ক মধুর ছিল না বলেই শোনা যায়। আর সম্প্রতি সম্পত্তি ভাগাভাগি নিয়ে শাশুড়ি, ননদের সঙ্গে তাঁর সম্পর্কে আরও অবনতি হয় বলে গুঞ্জন। যার জেরে প্রিয় মানুষের থেকেও ক্রমশ দূরত্ব বাড়তে থাকে ঐশ্বর্যর। এর পর তিনি মেয়ে আরাধ্যাকে নিয়ে নিজের মায়ের কাছে চলে যান এবং আপাতত সেখানেই রয়েছেন। এসবের পরই অমিতাভ বচ্চন সোশাল মিডিয়ায়ও পুত্রবধূর সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন। এ থেকেই অনুমেয়, অভিষেক-ঐশ্বর্যর বিচ্ছেদের যে আবহ তৈরি হচ্ছে সংসারে, তা তিনি একেবারেই মেনে নিতে পারছেন না।

[আরও পড়ুন: মর্মান্তিক! পাহাড়ি নদীতে তলিয়ে যাওয়া ছাত্রকে বাঁচাতে গিয়ে মৃত্যু শিক্ষক-সহ ২ জনের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement