shono
Advertisement

র‌্যাম্পে নেচে নেটপাড়ায় হাসির খোরাক সাবা, প্রেমিকার পাশে দাঁড়িয়ে কী মন্তব্য হৃতিকের?

ল্যাকমে ফ্যাশন উইকে নেচেই কটাক্ষের শিকার হন সাবা।
Posted: 07:57 PM Oct 15, 2023Updated: 07:57 PM Oct 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ল্যাকমে ফ্যাশন উইকের র‌্যাম্পে নাচতে নাচতে গান গেয়েছিলেন সাবা আজাদ (Saba Azad)। সেই ভিডিও সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই শুরু হয়ে যায় ব্যঙ্গ, বিদ্রুপ। অভিনেত্রী তথা গায়িকাকে মানসিক ভারসাম্যহীন বলেও কটাক্ষ করা হয়। এক ইনস্টাগ্রাম স্টোরিতেই সমস্ত ট্রোলের জবাব দিয়ে দিলেন হৃতিক রোশন (Hrithik Roshan)।

Advertisement

চলতি মাসের ১১ অক্টোবর থেকে ১৫ অক্টোবর ল্যাকমে ফ্যাশন উইক (Lakme Fashion Week) হয়। দেশের নামী ডিজাইনাদের পোশাকে র‌্যাম্পে হাঁটেন মডেলরা। শো স্টপার হিসেবে একাধিক তারকাকে দেখা যায়। সাবা মার্জার সরণিতে আসেন মাইক হাতে। সেই ভিডিওর স্ক্রিনশট শেয়ার করেই হৃতিক লেখেন, “একেই বলে নিজেকে সঁপে দেওয়া! তাইতো তুমি এত উজ্জ্বল!” নিজের এই মন্তব্যের মাধ্যমেই যেন সোশাল মিডিয়ার যাবতীয় কুমন্তব্যের জবাব দিলেন হৃতিক।

[আরও পড়ুন: আগেই পন্থের মন খুইয়েছিলেন! ভারত-পাক ম্যাচে ২৪ ক্যারেট সোনার iPhone হারালেন উর্বশী ]

২০১৪ সালে সুজান খানের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় হৃতিকের। তারপর বহুদিন সঙ্গীহীন ছিলেন হৃতিক। পরে কঙ্গনা রানাউতের সঙ্গে তাঁর নাম জড়ায়। আর তাতে বিস্তর বিতর্ক হয়। অবশ্য সে সব এখন অতীত। এক সাবাকে পেয়ে বেশ খুশি বলিউডের গ্রিক গড। প্রেম নিয়ে কোনও লুকোছাপা নেই তাঁর।

হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজানের সঙ্গেও সাবার ভাল বন্ধুত্ব। এখন বিমানবন্দরে কিংবা রেস্তরাঁর বাইরে সাবার হাত ধরেই হাঁটেন হৃতিক। তাঁর পরিবারের সঙ্গেও মিলেমিশে থাকেন সাবা। প্রেমিকাকে আবার আগলেও রাখেন বলিউডের গ্রিক গড। তাই তো এক ইনস্টা পোস্টেই ট্রোলের পালা সাঙ্গ করে দিলেন তিনি।

[আরও পড়ুন: মাত্র ৬৯৯ টাকায় ১০টি সিনেমা! পুজোর আগেই PVR INOX-এর ধামাকা অফার]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement