shono
Advertisement

ক্রাচ নিয়ে হাঁটছেন হৃতিক রোশন, হঠাৎ কী হল?

তীব্র ব্যথায় একেবারে নাজেহাল হৃতিক।
Posted: 06:57 PM Feb 14, 2024Updated: 06:57 PM Feb 14, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পেশির সমস্যায় ভুগছেন হৃতিক রোশন। তাঁর সমস্যায় এতটাই গুরুতর যে, ক্রাচ ছাড়া হাঁটতেই পারছেন না অভিনেতা। তীব্র ব্যথায় একেবারে নাজেহাল অবস্থা বলিউডের গ্রিক গডের। ক্রাচ নিয়ে ছবি পোস্ট করে তাঁর শারীরিক অবস্থা ও জীবন দর্শনকে মিলিয়ে দিলেন হৃতিক।

Advertisement

বুধবার হৃতিক রোশন তাঁর ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন যেখানে দেখা যাচ্ছে, কোমরে বেল্ট এবং ক্রাচ নিয়ে দাঁড়িয়ে রয়েছেন অভিনেতা। ইনস্টাগ্রামে হৃতিক লিখলেন, ”আমার দাদু একবার আহত হয়ে হুইলচেয়ার ব্যবহার করতে চাননি। তিনি জানিয়ে ছিলেন এতে তাঁর শক্ত থাকার ইমেজ নষ্ট হবে। সেই সময় দাদুর ওই কথার অর্থ বুঝিনি। এখন বুঝতে পারছি। ইমেজ ঠিক রাখতে আমরা নিজের ব্যথা, বেদনা, বলা ভালো আসল জীবনকে গোপন রেখে দিই। এমনিতেই পুরুষদের ব্যথা লাগে না, এরকম দর্শন রয়েছে। সেই ইমেজ ঠিক রাখতেই আমাদের ব্যথা গোপন রাখার প্রচেষ্টা…।”

[আরও পড়ুন: সরস্বতী পুজোয় জিতের ‘বুমেরাং’, কবে আসছে নতুন ছবি?]

বক্স অফিসে বহুদিন হল ভালো ব্যবসা করতে পারছে না হৃতিকের ছবি। ভালো অভিনয় করেও, লক্ষ্মীলাভে পিছিয়ে পড়ছেন হৃতিক। এই যেমন সম্প্রতি হৃতিকের ‘ফাইটার’ও তেমন কামাল দেখাতে পারেনি। ‘ফাইটার’ ছবির ভরাডুবির দুঃখ সামলে ওঠার আগেই নতুন বিপাকে পড়লেন হৃতিক।

[আরও পড়ুন: ফের জুটিতে মিমি-আবির, রক্ত ঝরানো অ্যাকশন নয়, এবার প্রেমের গল্পে ‘আলাপ’ দুই তারকার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement