shono
Advertisement

হৃতিকের ফ্যামিলি অ্যালবামে সাবা, ছেলের দ্বিতীয় বিয়েতে মত দিলেন রাকেশ রোশন?

রোশন পরিবারের সঙ্গে দিওয়ালি উদযাপন করলেন সাবা।
Posted: 03:29 PM Nov 14, 2023Updated: 04:14 PM Nov 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিওয়ালির রাতে একে অপরের বাড়িতে গিয়ে পার্টিতে মাতলেন বলিউড তারকারা। আলিয়া, রণবীর, করিনা, সইফ, সারা, অনন্যা, আদিত্যরা তো ঝকঝকে পোশাকে বাজিমাত করলেন পার্টিতে। কিন্তু এসব পার্টিতে নজরে এলেন না বলিউডের গ্রিক গড হৃতিক রোশন! বরং তিনি প্রেমিকা সাবা আজাদকে নিয়ে নিজের বাড়িতেই সময় কাটালেন।

Advertisement

হৃতিক রোশন তাঁর ইনস্টাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করেছেন। যেখানে দেখা গিয়েছে, হৃতিক রোশনের পরিবারের সঙ্গে দিওয়ালি উদযাপন করছেন সাবা। হৃতিকের হাতে হাত রেখে ক্যামেরার সামনে পোজও দিয়েছেন। রোশন পরিবারের সঙ্গে সাবা যে একেবারে মিলে মিশে গিয়েছেন, তা স্পষ্ট ছবিতে। 

[আরও পড়ুন: অ্যাকশন থ্রিলারে নতুন অবতারে সোহিনী, বিপরীতে বাংলাদেশের নায়ক, সিরিজ নাকি সিনেমা?]

সুঠাম চেহারায়, দুরন্ত ফিটনেসে হৃতিক এখনও এক হাত নিতে পারেন এ প্রজন্মের নায়কদের। আর প্রেমের ব্যাপারে তো তিনি এখনও ফুলটস হাঁকাচ্ছেন! আর শুধুই কী প্রেম? নতুন প্রেমিকা সাবা আজাদের সঙ্গে বিয়েও করতে চলেছেন হৃতিক। হৃতিকের ঘনিষ্ঠমহল বলছে, প্রাক্তন স্ত্রী সুজানের উপস্থিতিতেই নাকি চার হাত এক হবে হৃতিক ও সাবার। সেই খবরেই এবার সিলমোহর দিওয়ালির এই ছবি? এ ব্যাপারে অবশ্য মুখে কুলুপ হৃতিক ও সাবার দুজনেরই।

২০১৪ সালে সুজান খানের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় হৃতিকের। তারপর বহুদিন সঙ্গীহীন ছিলেন হৃতিক। পরে কঙ্গনা রানাউতের সঙ্গে তাঁর নাম জড়ায়। আর তাতে বিস্তর বিতর্ক হয়। অবশ্য সে সব এখন অতীত। এক সাবাকে পেয়ে বেশ খুশি বলিউডের গ্রিক গড। প্রেম নিয়ে কোনও লুকোছাপা নেই তাঁর।

[আরও পড়ুন: প্রকাশ্যে ‘কাবুলিওয়ালা’র পোস্টার, ‘মিনি’কে সঙ্গে নিয়ে নস্ট্যালজিয়াকে উসকে দিলেন ‘রহমত’ মিঠুন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement