shono
Advertisement

মুম্বইয়ের যানজট এড়াতে মেট্রো ধরলেন হৃতিক, হ্যান্ডসাম নায়ককে দেখে হুটোপাটি ভক্তদের

কী কাণ্ড ঘটালেন ভক্তরা? দেখুন।
Posted: 07:09 PM Oct 13, 2023Updated: 07:09 PM Oct 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুম্বইয়ের যানজট অনেকেরই জানা। যিনি সেই চক্রগুহ্যে একবার ফেঁসেছেন, তিনিই জানেন। বৃষ্টি হলে তো কথাই নেই! ঘণ্টার পর ঘণ্টা কেটে যায় সেই যানজটে। আর ঘ্যানঘ্যানে সেই যানজট, ভীড় এড়াতেই গন্তব্যে পৌঁছনোর জন্য এবার মেট্রো ধরলেন হৃতিক রোশন (Hrithik Roshan)।

Advertisement

মুম্বই মেট্রোর ভিতর বলিউডের হ্যান্ডসাম নায়ককে দেখে অনুরাগীদের একেবারে অস্থির অবস্থা! শুক্রবার ভর দুপুরে শুটিং লোকেশনে পৌঁছনোর জন্য মেট্রো ধরেন হৃতিক রোশন। কিছু ফাইটিং সিকোয়েন্সের শুট ছিল। সেটাই করতে যাচ্ছিলেন অভিনেতা। তার আগেই ‘ফাইটার’ অভিনেতাকে দেখে ভক্তদের মুর্চ্ছা যাওয়ার জোগাড়!

হৃতিক নিজেই মেট্রো চড়ার মুহূর্ত শেয়ার করেছেন। ক্যাপশনে লেখা- “গরম এবং যানজট থেকে বাঁচতে মেট্রো চড়লাম। অভূতপূর্ব অভিজ্ঞতা।” যা দেখে ভালোবাসা জানিয়েছেন প্রেমিকা সাবা আজাদও। অনিল কাপুরের মন্তব্য, ‘বিনম্র এবং যত্নবান ফাইটার।’

[আরও পড়ুন: ১ ডিসেম্বর বক্স অফিসে ‘খেলা হবে’, স্ত্রী ক্যাটের প্রাক্তন রণবীরের সঙ্গে সম্মুখ সমরে, হুঙ্কার ভিকির!]

ভর দুপুরে স্বয়ং হৃতিক রোশনকে দেখে অনুরাগীদের সে কী উন্মাদনা! কেউ সেলফি তোলার আবদার করেন তো কেউ প্রিয় অভিনেতাকে এক মুহূর্তের জন্য ছুঁয়ে দেখার আবদার জোড়েন। হৃতিকও ফিরিয়ে দেননি। সকলের আবদার মেনেই মেট্রো সফর উপভোগ করলেন। সেলফি তুললেন। তারকাসুলভ হাবভাব পরিত্যাগ করে হাসি মুখে কথা বললেন সকলের সঙ্গে। আর তা দেখেই মুগ্ধ অনুরাগীরা।

[আরও পড়ুন: শাহরুখের ‘ডাঙ্কি’ নিয়ে বড়সড় আপডেট! ফাঁস হল ছবি মুক্তির তারিখ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement