shono
Advertisement

বলিউডে ব্রাত্য বিবেক ওবেরয়! সিদ্ধার্থ মালহোত্রার ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এর টিজারে ঝাঁজালো কামব্যাক

প্রকাশ্যে রোহিত শেট্টির 'ইন্ডিয়ান পুলিশ ফোর্স'-এর অ্যাকশনে ভরপুর ঝলক।
Posted: 01:39 PM Dec 16, 2023Updated: 01:41 PM Dec 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শহরজুড়ে বোমাতঙ্ক। রক্তারক্তি। প্রাণসংশয়ে গোটা শহরে দৌড়াদৌড়ি। শুধুই আর্তনাদ আর আতঙ্ক! কী করে বাঁচাবে ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’? এমনই এক অ্যাকশন প্যাকড রোমহর্ষক সিরিজের গল্প নিয়ে আমাজন প্রাইমে হাজির হচ্ছেন রোহিত শেট্টি।

Advertisement

রোহিত শেট্টি মানেই ধুন্ধুমার অ্যাকশন। মারপিটের মারপ্যাঁচ। এবার ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এর টিজারে (Indian Police Force teaser) ফের শোরগোল ফেলে দিলেন বলিউডের ‘অ্যাকশন মাস্টার’। ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এর সুবাদেই ওটিটি প্ল্যাটফর্মে পা রাখতে চলেছেন সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra)। দাপুটে পুলিশ অফিসারের ভূমিকায় রয়েছেন তিনি। আর সেই ঝলকেই নজর কাড়লেন বলিউডে ব্রাত্য বিবেক ওবেরয় (Vivek Oberoi)। এছাড়াও এই সিরিজের অন্যতম চমক শিল্পা শেট্টি। যৌথভাবে ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এর পরিচালনা করেছেন রোহিত শেট্টি এবং সুশান্ত প্রকাশ। মোট ৭টি পর্বের অ্যাকশন প্যাকড সিরিজ।

[আরও পড়ুন: রামমন্দির উদ্বোধনের আমন্ত্রণই পাননি রামায়ণ-এর ‘লক্ষ্মণ’! ক্ষোভ উগড়ে দিলেন ‘ব্রাত্য’ সুনীল]

শনিবার প্রকাশ্যে এল ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এর পয়লা ঝলক। হারহিম করা অ্যাকশন, রহস্য-রোমাঞ্চে ভরপুর। রোহিত শেট্টির পুলিশি ব্রহ্মাণ্ডে এই প্রজেক্ট নয়া সংযোজন। পরিচালকের ‘সিংঘম’ ফ্র্যাঞ্চাইজিও দারুণ সুপারহিট। সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে রোহিতের এই নতুন কাজও যে সাড়া ফেলতে চলেছে তা টিজারেই আন্দাজ করা গেল। সিদ্ধার্থ মালহোত্রা, শিল্পা শেট্টি, বিবেক ওবেরয়ের পাশাপাশি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন শ্বেতা তিওয়ারি, নিকিতিন ধীর, ঋতুরাজ সিং, মুকেশ ঋষি, ললিত পরিমো। ২০২৪ সালের আগামী ১৯ জানুয়ারি আমাজন প্রাইম ভিডিওতে মুক্তি পাচ্ছে ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’।

[আরও পড়ুন: ‘কেমন মেয়ে বাপের খোঁজ রাখো না…’, প্রকাশ্যেই শাহরুখকন্যা সুহানাকে ধমক অমিতাভের!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement