shono
Advertisement

জামাই সুপারহিট! রিসেপশন পার্টিতে ‘কালা চশমা’র তালে নাচলেন কিয়ারা-সিদ্ধার্থ, ভাইরাল ভিডিও

সিদ্ধার্থের সঙ্গে নাচতে দেখা গেল কিয়ারার ভাইকেও।
Posted: 03:08 PM Feb 13, 2023Updated: 03:15 PM Feb 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জামাইবাবু সিদ্ধার্থ বলিউডের নামজাদা নায়ক। তাই রিসেপশন যে বলিউড স্টাইলে হবে তা আগে থেকেই আন্দাজ করে ফেলেছিলেন কিয়ারা আডবানির ভাই মিশাল আডবানি। সেই কারণেই, কিয়ারা ও সিদ্ধার্থের বিয়ের আগে থেকেই কোমর বেঁধে তৈরি হয়েছিলেন নাচের জন্য। আর তার ফল পেলেন রবিবার রিসেপশন পার্টিতে। শ্যালক মিশালকে সঙ্গে নিয়ে পার্টির মাঝেই ‘কালা চশমা’ নেচে উঠলেন সিদ্ধার্থ। সিদ্ধার্থের নাচ দেখে গোটা ফ্লোর জুড়ে হইচই কাণ্ড। জামাইবাবুর সঙ্গে নাচের সুযোগ পেয়ে মিশালও দারুণ খুশি। অল্প হলেও, সিদ্ধার্থ ও ভাই মিশালের সঙ্গ দিলেন কিয়ারাও। সিনেমার বাইরে বাস্তবে জুটি বেঁধে নাচতে পেরে স্বাভাবিকভাবেই খুশি সিদ্ধার্থ-কিয়ারা। সেই নাচের ভিডিওই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

গত মঙ্গলবার সামাজিক রীতিনীতি মেনে গাঁটছড়া বাঁধেন কিয়ারা (Kiara Advani) ও সিদ্ধার্থ (Sidharth Malhotra)। পড়ন্ত রোদকে সাক্ষী রেখে একসঙ্গে পথ চলার অঙ্গীকার করেন দু’জনে। কিয়ারার পরনে তখন হালকা গোলাপি রংয়ের লেহেঙ্গা এবং সবুজ পান্নার গয়না। সিদ্ধার্থের পরনে আইভরি রংয়ের শেরওয়ানি আর মাথায় পাগড়ি। বিয়ের ছবি শেয়ার করে নিজেদের ‘শেরশাহ’ সিনেমার স্মৃতি ফেরান তারকা দম্পতি। ক্যাপশনে লেখেন, “আব হামারি পারমানেন্ট বুকিং হো গ্যায়ি…”

[আরও পড়ুন: নাচ না দুর্ঘটনা? ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির গান প্রকাশ্যে আসতেই কটাক্ষ সলমনকে]

কিয়ারা ও সিদ্ধার্থের রাজকীয় বিয়ের সাজ নজর কেড়েছে সবার। হালকা মেকআপেও যে নজর কাড়া যায়, তা ঘরোয়া রিসেপশনেও প্রমাণ করেছেন সিদ্ধার্থ-কিয়ারা। রিসেপশনেও তার ব্যতিক্রম হয়নি।

[আরও পড়ুন: চুরি করা হয়েছে ‘কান্তারা’ ছবির গান! পরিচালক ঋষভকে তলব কেরল পুলিশের ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement