shono
Advertisement

বিয়ের আগে যোগব্যায়াম প্র্যাকটিস! উদয়পুরে সদলবলে পৌঁছেই আমিরকন্যা ইরার কীর্তি ভাইরাল

শুক্রবারই মেয়ের বিয়ের আয়োজন খতিয়ে দেখতে পৌঁছেছেন আমির খান।
Posted: 07:41 PM Jan 06, 2024Updated: 07:41 PM Jan 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উদয়পুরে জানুয়ারি মাসের ৮ তারিখ শুরু হচ্ছে বিয়ের অনুষ্ঠান। মেয়ের বিয়ের আয়োজন খতিয়ে দেখতে শুক্রবারই রাজস্থানে পাড়ি দিয়েছেন আমির খান (Aamir Khan)। শনিবার এক দিনের ব্যবধানে সদলবলে পৌঁছলেন বর-কনে ইরা খান ও নুপূর শিখারে।

Advertisement

আর এদিন পৌঁছেই বন্ধুদের সঙ্গে শরীরচর্চায় মাতলেন ইরা-নুপূর। বিলাসবহুল তাজ লেক প্যালেস থেকেই আমিরকন্যা ছবি শেয়ার করে জানান দিয়েছেন যে তাঁরা পুশআপ, স্কোয়াটস, বার্পিস… নানা শরীরচর্চা করছেন। সেসব ছবি দেখে যেমন নেটপাড়া মজেছে, একাংশ আবার নিন্দে করতেও ছাড়লেন না।

বুধবার বান্দ্রার তাজ ল্যান্ডস এন্ড হোটেলে ঘনিষ্ঠ আত্মীয়-স্বজন, বন্ধুবান্ধবদের সাক্ষী রেখে আইনি মতে বিবাহবন্ধনে আবদ্ধ হন ইরা খান, নুপূর শিখারে। দুই প্রাক্তন স্ত্রী রিনা দত্ত, কিরণ রাওকে নিয়ে দায়িত্ব সামলেছেন আমির খান। এবার উদয়পুরে পৌঁছলেন মেয়ের রাজকীয় বিয়ের আয়োজনের (Ira Khan, Nupur Shikhare’s Udaipur wedding) দেখভাল করতে। তাজ লেক প্যালেসে বসছে বিয়ের আসর। ৮ থেকে ১০ তারিখ অবধি উদয়পুরের এই বিলাসবহুল রিসর্টে তিন দিন অনুষ্ঠানের এলাহি আয়োজন করেছেন বাবা আমির।

[আরও পড়ুন: আজানে ঘুম ভাঙা নিয়ে আপত্তি! রামমন্দির উদ্বোধনের আমন্ত্রণ পেয়ে উচ্ছ্বসিত সোনু নিগম]

শেষবার ১২ বছর আগে রাজস্থানে গিয়েছিলেন মিস্টার পারফেকশনিস্ট। তবে এবার মেয়ের বিয়ের জন্যই ফের মরুরাজ্যে পা রাখলেন অভিনেতা। দুপুর দেড়টা নাগাদ পৌঁছেছেন। বর-কনে উভয়পক্ষের জন্যই তাজ আরাভলি রিসর্টের ১৭৬টি রুম বুক করা হয়েছে। ২৫০ জনের বেশি অতিথি উপস্থিত থাকবেন ইরা-নুপূরের বিয়েতে। বলিউড মাধ্যম সূত্রে খবর, মিস্টার পারফেকশনিস্ট নিজের জন্য আরেকটি লাক্সারি স্যুট বুক করেছেন। রাজকীয় সেই বিয়েতে আমন্ত্রিত আমির খানের বলিউডের তারকাবন্ধুরাও।

[আরও পড়ুন: টলিউডের পিসি-ভাইপোর ছবি হিট! বুম্বাপুত্র মিশুকের জন্মদিনে আদুরে শুভেচ্ছা পল্লবীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement