shono
Advertisement

খ্রিস্টান মতে বিয়ে করলেন আমিরকন্যা ইরা খান, উদয়পুরে রাজকীয় অনুষ্ঠান

আগামী ১৩ জানুয়ারি মুম্বইয়ের বিকেসি জিও সেন্টারে হচ্ছে গ্র্যান্ড রিসেপশন।
Posted: 09:06 PM Jan 10, 2024Updated: 09:35 PM Jan 10, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৩ জানুয়ারি আইনি বিয়ে সেরেছিলেন। এবার ১০ তারিখ উদয়পুরের তাজ আরাভলি রিসর্টে রাজকীয়ভাবে খ্রিস্টান মতে বিয়ে করলেন আমিরকন্য়া ইরা খান। বাবা-মা এবং ঘনিষ্ঠ আত্মীয়-স্বজনদের সাক্ষী রেখেই নতুন জীবনে পা রাখলেন ইরা খান ও নূপুর শিখারে।

Advertisement

দিন কয়েক ধরেই সোশাল মিডিয়ায় প্রাক বিবাহ অনুষ্ঠানের একাধিক ছবি-ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে প্রাক্তন স্ত্রীদের সঙ্গে চুটিয়ে মজা করতে দেখা গিয়েছে আমির খানকে। মেয়ের বিয়ের আয়োজন খতিয়ে দেখতে গত ৫ জানুয়ারি আগেভাগেই পৌঁছে গিয়েছিলেন বলিউড সুপারস্টার। দুই প্রাক্তন স্ত্রী রিনা দত্ত এবং কিরণ রাও ছেলেমেয়েদের নিয়ে পরে পৌঁছন। তিন দিন ব্য়াপী এই বিয়ের অনুষ্ঠানে কোনওরকম খামতি রাখেননি আমির খান। নিজে রিনা দত্তর সঙ্গে মাত্র ১০ টাকায় বিয়ে করলেও তাঁদের প্রথম সন্তান তথা একমাত্র মেয়ে ইরা খানের বিয়েতে কিন্তু এলাহি আয়োজন করেছেন তিনি।

[আরও পড়ুন: ইরা খানের মেহেন্দিতে সুপারহিট শ্বশুর-জামাই জুটি! আমির খানের চিয়ারলিডার নূপুর]

বর-কনে উভয়পক্ষের জন্যই তাজ আরাভলি রিসর্টের ১৭৬টি রুম বুক করা হয়েছে। ২৫০ জন অতিথি উপস্থিত থাকবেন ইরা-নুপূরের বিয়েতে। বলিউড মাধ্যম সূত্রে খবর, মিস্টার পারফেকশনিস্ট নিজের জন্য আরেকটি লাক্সারি স্যুট বুক করেছেন। যেখান থেকে গোটা উদয়পুরের ভিউ পাওয়া যায়। রাজকীয় সেই বিয়েতে আমন্ত্রিত ছিলেন আমির খানের বলিউডের তারকাবন্ধুরাও। তাঁদের জন্যও বিশেষ আয়োজন ছিল।

আগামী ১৩ জানুয়ারি মুম্বইয়ের বিকেসি জিও সেন্টারে হচ্ছে গ্র্যান্ড রিসেপশন (Ira Khan Reception)। যেখানে শাহরুখ-সলমন (Shah Rukh Khan, Salman Khan) তো উপস্থিত থাকবেনই, তাছাড়াও গ্ল্যামার দুনিয়া থেকে রাজনৈতিক ময়দানের একাধিক ব্যক্তিত্বরাও রয়েছেন আমন্ত্রিতের তালিকায়। তারকাখচিত রিসেপশনে কনেপক্ষ হিসেবে আমন্ত্রণ গিয়েছে অজয় দেবগণ, বচ্চন পরিবার, করণ জোহর, অক্ষয় কুমার, করিনা কাপুর খান, জুহি চাওলা, রাজকুমার হিরানি, আশুতোষ গোয়ারিকার-সহ আরও অনেক তারকার কাছে।

[আরও পড়ুন: ‘আগে বিয়ে সামলাও, তারপর বিগ বস-এ জিতো’, অঙ্কিতাকে পরামর্শ ‘মেন্টর’ কঙ্গনার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement