shono
Advertisement

‘পুষ্পা’সিনেমার সিক্যুয়েলে অভিনয় করবেন যিশু? জল্পনা তুঙ্গে

গুঞ্জন, ছবিতে খলনায়ক হিসেবে দেখা যেতে পারে টলিউড তারকাকে।
Posted: 12:46 PM Oct 24, 2022Updated: 12:46 PM Oct 24, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দক্ষিণী ব্লকবাস্টার ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার সিক্যুয়েলে ভিলেন হিসেবে দেখা যেতে পারে টলিউড তারকা যিশু সেনগুপ্তকে (Jisshu Sengupta)। এমনই খবর শোনা যাচ্ছে। গুঞ্জন, প্রথমে এই চরিত্রে অভিনয় করার কথা ছিল দাক্ষিণাত্যের জনপ্রিয় অভিনেতা বিজয় সেতুপতির (Vijay Sethupathi)। বিজয় সে প্রস্তাব ফিরিয়ে দেন। তারপরই নাকি যিশুর কাছে অফার যায়। 

Advertisement

২০২১ সালের ১৭ ডিসেম্বর সিনেমা হলে মুক্তি পায় আল্লু অর্জুন, রশ্মিকা মন্দানা ও ফাওয়াদ ফাসিল অভিনীত ‘পুষ্পা: দ্য রাইজ’ (Pushpa: The Rise)। সারা দেশের বক্স অফিসে ঝড় তোলে ছবিটি। এখনও দর্শকদের মুখে মুখে ফেরে ছবির গান ও সংলাপ। সেই সিনেমার সিক্যুয়েল হচ্ছে এ খবর আগেই প্রকাশ্যে এসেছিল। তা নিয়েও বেশ উচ্ছ্বসিত দর্শককূল।

[আরও পড়ুন: রাফলড শাড়িতে কাজল, এমব্রয়ডারি লেহেঙ্গায় নজরকাড়া কৃতী, বি টাউনে দিওয়ালি পার্টিতে চাঁদের হাট]

এর আগে এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে যিশু জানিয়েছিলেন ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমায় ফাওয়াদ ফাসিল অভিনীত পুলিশের চরিত্রটি প্রথমে তাঁকে অফার করেছিলেন পরিচালক সুকুমার। কিন্তু সেই সময় করোনা প্রকোপ প্রচণ্ড বেড়ে গিয়েছিল, তাই সুকুমারের প্রস্তাব ফিরিয়ে দেন তিনি। পরে আবার পরিচালক যিশুকে অভিনয়ের প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু অন্য কাজ থাকায় তাঁকে সময় দিতে পারেননি বাংলার তারকা।

তবে এবারে শোনা যাচ্ছে, সুপারহিট ‘পুষ্পা’ ফ্র্যাঞ্চাইজির সঙ্গে যুক্ত হতে পারেন যিশু। ‘পুষ্পা: দ্য রুল’ নামে ছবির যে সিক্যুয়েল তৈরি হচ্ছে তাতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করার প্রস্তাব দেওয়া হয়েছিল বিজয় সেতুপতিকে। কিন্তু যে সময় সুকুমার নতুন ছবির শুটিং করবেন সেই সময় বিজয়ের অন্য ছবির শুটিং রয়েছে। তাই তিনি ছবিতে অভিনয় করতে পারবেন না বলেই জানিয়ে দিয়েছেন। এরপরই নাকি যিশুর কাছে অভিনয়ের প্রস্তাব গিয়েছে। যদিও এ বিষয়ে পরিচালক সুকুমার বা যিশুর পক্ষ থেকে এখনও পর্যন্ত কিছু জানানো হয়নি।

[আরও পড়ুন: ‘বল্লভপুরের রূপকথা’র রিভিউ: মজাদার উপস্থাপনায় বাজিমাত পরিচালক অনির্বাণের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার