shono
Advertisement

ছবি হিট করাতে নতুন চ্যালেঞ্জ জাহ্নবীর, ‘মিলি’র টিজারে চমকে দিলেন শ্রীদেবীকন্যা

জাহ্নবীর এই ছবি একেবারেই রহস্য ও সাসপেন্সে মোড়া।
Posted: 07:06 PM Oct 12, 2022Updated: 09:43 PM Oct 12, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুর বলিউডে পা দিয়েছেন, তা বেশ কয়েক বছর হল। নানা কারণে, জাহ্নবী খবরে থাকলেও, তাঁর সিনেমার কেরিয়ার এখনও বেশ টলমল। আর তাই তো, বলিউডে নিজের জমি খুঁজে পেতে নিজেকে একেবারে বদলে ফেলছেন জাহ্নবী (Janhvi Kapoor)। নতুন নতুন ছবিতে, নতুন নতুন লুক। এই যেমন, সম্প্রতি প্রকাশ্যে এল জাহ্নবী কাপুরের নতুন ছবি ‘মিলি’র (Mili) ফার্স্টলুক ও টিজার। টিজার দেখে বোঝা গেল, জাহ্নবীর এই ছবি একেবারেই রহস্য ও সাসপেন্সে মোড়া।

Advertisement

দক্ষিণী ছবি ‘হেলেন’ থেকেই তৈরি হয়েছে জাহ্নবীর ‘মিলি’। মালায়লম ভাষায় তৈরি ‘হেলেন’ ছবিটি বক্স অফিসে তুমুল হিট হয়েছিল। এবার সেই ছবিকেই হিন্দিতে তৈরি করলেন পরিচালক মথুকুট্টি জেভিয়ার। ছবিতে জাহ্নবী কাপুরে বিপরীতে দেখা যাবে অভিনেতা সানি কৌশলকে। রয়েছেন অভিনেতা মনোজ পাহওয়াকে। বিএসসি নার্সিং গ্র্যাজুয়েট ছাত্রী মিলি নৌদিয়ালের চরিত্রে অভিনয় করবেন জাহ্নবী।

[আরও পড়ুন: ধাওয়ানের প্রেমে হুমা! তুলাকালাম কাণ্ড বাঁধালেন সোনাক্ষী, দেখুন ‘Double XL’ ছবির ট্রেলার]

কয়েকমাস আগে মুক্তি পেয়েছিল জাহ্নবীর ছবি ‘গুড লাক জেরি’। সেই ছবিতে স্মাগলারের চরিত্রে দেখা গিয়েছিল শ্রীদেবীকন্যাকে। আর এবার নার্সের চরিত্রে নতুন চমক দিতে চলেছেন জাহ্নবী।

তবে ছবিরে বাইরে জাহ্নবীকে নিয়ে প্রেমের গুঞ্জনও কম নেই। প্রথমে শোনা গিয়েছিল, ইশান খট্টরের সঙ্গে নাকি প্রেমে মত্ত জাহ্নবী। তবে নতুন গুঞ্জন অনুযায়ী, বিদেশি এক ব্যবসায়ীর সঙ্গে নাকি প্রেম করছেন অভিনেত্রী। তবে সেই প্রেমকে আপাতত, গোপনেই রাখতে চান জাহ্নবী কাপুর। 

[আরও পড়ুন: দিব্যা খোসলার সঙ্গে জুটি বেঁধে বলিউডে যশ দাশগুপ্ত, প্রকাশ্যে ‘ইয়ারিয়া টু’র টিজার ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement