shono
Advertisement

দিনে জাহ্নবী, রাতে কাজলকন্যা নিসা, লন্ডনে গিয়ে ফূর্তি ওরির! ভাইরাল ছবি

সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ওরির এই ক্রিসমাস ট্রিপের ছবি।
Posted: 04:38 PM Dec 18, 2023Updated: 04:51 PM Dec 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের সেলেবরা এখন ব্যস্ত ক্রিসমাস ট্রিপে। কেউ যাচ্ছেন মালদ্বীপ তো কেউ যাচ্ছেন ইউরোপ। আবার কেউ কেউ ছুটছেন লন্ডন, আমেরিকায়। এই যেমন, বলিউডের ‘আপনজন’ ও সোশাল মিডিয়া স্টার ওরিও ছুটলেন লন্ডনে। ক্রিসমাস নাকি সেখানেই কাটাবেন ওরি। তা ওরি কিন্তু একা যাননি। ইনস্টাগ্রাম তারকা ওরির সঙ্গে লন্ডনে ছুটি কাটাচ্ছেন বলিউডে দুই স্টারকিড!

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। সম্প্রতি সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ওরির এই ক্রিসমাস ট্রিপের ছবি। যেখানে দেখা গিয়েছে শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুর ও কাজলকন্যা নিসার সঙ্গে পার্টিতে মজে ওরি।

[আরও পড়ুন: ‘বাঙালিরা অ্যানিম্যাল নিয়ে হইহই করে কিন্তু জিতের মানুষ দেখে না!’, বিস্ফোরক ‘প্রধান’ দেব]

সোশাল মিডিয়া সেন্সেশন হয়ে উঠেছেন ওরি (Orhan Awatramani aka Orry)। হেন কোনও তারকা নেই যাঁর কাঁধে হাত দিয়ে তিনি ছবি তোলেন না। বলিউডের প্রায় সব পার্টিতেই দেখা যায় ওরিকে। আবার তারকাদের অন্দর মহলেও ওরির অবাধ যাতায়াত। এহেন ওরি এসেছিলেন ‘বিগ বস ১৭’র (Bigg Boss 17) মঞ্চে এসে জানিয়ে ছিলেন, এক রাতে শুধুমাত্র সেলফি তুলে তিনি ২০ থেকে ৩০ লক্ষ টাকা আয় করে ফেলেন। তাহলে কী শুধু ছবি তুলে রোজগারের খাতিরেই লন্ডনে পাড়ি দিয়েছেন ওরি! নাকি জাহ্নবী ও নিসার সঙ্গে মধুর বন্ধুত্ব? নেটপাড়ার এসব প্রশ্নে অবশ্য কান নেই ওরির। তিনি আছেন নিজের আনন্দে।

[আরও পড়ুন: ‘২৫০ কোটি নিলে, আর কত?’, চড়াও ‘কবীর সিং’! কাকে দেখে মেজাজ সপ্তমে শাহিদ কাপুরের?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement